1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শোক দিবসের অনুষ্ঠানে জুতা পায়ে শ্রদ্ধা জানালেন ইমন।!তৃণমূলে ক্ষোভ প্রকাশ
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৭:৩১ অপরাহ্ন




শোক দিবসের অনুষ্ঠানে জুতা পায়ে শ্রদ্ধা জানালেন ইমন।!তৃণমূলে ক্ষোভ প্রকাশ

কুলেন্দু শেখর দাস সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ১৬ আগস্ট ২০২০, ৪:৩২:৪৪ অপরাহ্ন

জাতীয় শোকদিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদককের জুতা পায়ে শ্রদ্ধা নিবেদন,তৃণমূলে ক্ষোভ প্রকাশ।স্বাধীন বাংলার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকীর অনুষ্ঠানে তার প্রতিকৃতিতে জুতা পায়ে দিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন।

এতে ক্ষোভ প্রকাশ করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহযোগি সংগঠনের তৃণমূলের নেতাকর্মীরা।শনিবার সকালে সুনামগঞ্জ জেলা যুবলীগের ব্যানারে সকল নেতাকর্মীরা খালি পায়ে পৌরসভার ঐতিহ্যবাহি যাদুঘরের (পুরাতন কোর্ট) সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের সময় সুনামগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন তিনি জুতা পায়ে দিয়ে প্রতিকৃতিতে উঠে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করলে তৃণমূলের নেতাকর্মীরা ক্ষোভ ফেটেঁ পড়েন তখন।

আজ রোববার সন্ধ্যায় তৃণমূলের অনেক নেতাকর্মীরা জানান আমাদের স্বাধীন বাংলার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির পিতার হাতে গড়া আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের জেলা কমিটির সাধারন সম্পাদক হয়ে ইমন তিনি কিভাবে জুতা পায়ে দিয়ে তার শাহাদাত বার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে পারেন এটা বোধগম্য নয়। যে নেতা জুতা পায়ে দিয়ে স্বাধীন বাংলার স্থপতির প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো মানেই মহানায়ককে অপমানিত করা হয়েছে। এই ছবিটি দেখলেই প্রমানিত হবে এই নেতা কোন আদর্শের রাজনীতি করেন। ঐ সমস্ত নেতাদের বিরুদ্ধে কেন্দ্র কঠোর ব্যবস্থা নিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তারা




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020