1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
জুড়ীতে দুর্ধর্ষ চুরি, আড়াই লাখ টাকার মালামাল লুট
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:১৬ অপরাহ্ন




জুড়ীতে দুর্ধর্ষ চুরি, আড়াই লাখ টাকার মালামাল লুট

জহিরুল ইসলাম সরকার,জুড়ী
    আপডেট : ২৪ জুলাই ২০২২, ৫:২৩:০৮ অপরাহ্ন

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় রাতের আঁধারে ১ টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। শনিবার (২৩ জুলাই) গভীর রাতে উপজেলার ফুলতলা বাজারে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে জুড়ী থানা পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে। চোরচক্র নগদ অর্থসহ আড়াই লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে বলে নিশ্চিত করেছেন দোকানের মালিক সাইদুল ইসলাম।

জানা যায়, ফুলতলা বাজারের শাহ নিমাত্রা ট্র্যাভেলস, লাইব্রেরি ও ষ্টেশনার্স দোকানের উপরের টিন ও ছাঁদ ভেঙে চোরেরা ভেতরে প্রবেশ করে ক্যাশবাক্সের টাকা এবং মালামাল নিয়ে গেছে। এ ধরনের দুঃসাহসি চুরির ঘটনায় ব্যবসায়ী মহলে আতঙ্ক বিরাজ করছে।

শাহ নিমাত্রা ট্র্যাভেলস, লাইব্রেরি ও ষ্টেশনার্সের স্বত্বাধিকারী সাইদুল ইসলাম মুঠোফোনে জানান, সকাল ৯ টায় দোকানে আমার ভাই ও কর্মচারী এসে দেখে দোকান চুরি হয়ে গেছে। চোরেরা দোকানের উপরের টিন ও ছাঁদ ভেঙে ভেতরে প্রবেশ করেছে। ক্যাশ বাক্সে থাকা নগদ অর্থ, নতুন ও পুরাতন ৬ টি মোবাইল, মোবাইলের ব্যাটারী, চার্জার, হেডফোন সহ আড়াই লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। এছাড়া দোকানে রাখা বাবুল আহমদ হাফিজিয়া ও দাখিল মাদরাসার দানবক্স ভেঙে দানবাক্সের টাকাও নিয়ে গেছে।

দুর্ধর্ষ চুরির বিষয়টি নিশ্চিত করেছেন ফুলতলা ইউনিয়ন পরিষদের স্থানীয় ইউপি সদস্য ও ফুলতলা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেলিম।

ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুক আহমদ বলেন, গত রাতের কোন এক সময় অভিনব কায়দায় এ দোকানে চুরি হয়েছে। আমরা আশঙ্কা করছি স্থানীয় চোরের সাথে অন্য এলাকার কেউ জড়িত থাকতে পারে।

এ ব্যাপারে জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি এবং দ্রুত চোর ধরার চেষ্টা করছি। বাজার কমিটির সাথে কথা বলে ফুলতলা বাজারে পাহারা জোরদারের ব্যবস্থা করছি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020