1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
জুড়ী ফুলতলা ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন মাসুক
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩১ অপরাহ্ন




জুড়ী ফুলতলা ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন মাসুক

জুড়ী উপজেলা প্রতিনিধি
    আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ৬:৩৪:৫৪ অপরাহ্ন

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ফুলতলা ইউনিয়ন পরিষদের ৫ বারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুক আহমেদ মাসুক।

নৌকার মনোনয়ন দৌড়ে তার সাবেক স্ত্রীসহ দলের ১০ প্রার্থীকে পিছনে ফেলে অবশেষে নৌকার মাঝি হলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাসুক আহমদ মাসুক।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,আগামী ২৯ ডিসেম্বর ইভিএম এ জনবহুল ও সীমান্তবর্তী ফুলতলা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলা আওয়ামী লীগ সুত্রে আরো জানা যায়, নির্বাচনকে ঘিরে জুড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলতলা ইউপি চেয়ারম্যান মাসুক আহমদ ও তার সাবেক স্ত্রী উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শিরিন আক্তারসহ মোট ১১ জন দলীয় প্রার্থীদের নৌকার মনোনয়ন পেতে ১৬ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জীবনবৃত্তান্ত জমা দেন।উপজেলা ও জেলা আওয়ামীলীগ তাদের সিভি যাচাই বাছাই শেষে তিনজনের নাম কেন্দ্রে পাঠিয়ে দেন।

রোববার (২৭ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে তালিকা প্রকাশ করা হয়।এতে মাসুক আহমেদ মাসুকের নৌকা পাওয়ার বিষয়টি নিশ্চিত হয়।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ বলেন,দলীয় প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন পেয়েছেন মাসুক আহমেদ মাসুক।আমরা দলীয় প্রার্থীর পক্ষে কাজ করব।তবে দলীয় সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করে কেউ প্রার্থী হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ফুলতলা ইউপির বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুক আহমদ মাসুক বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে নৌকার টিকিট দিয়েছেন। আমি সবার কাছে দোয়া ও আশীর্বাদ চাই। আমার অনেক কাজ বাকি আছে এবার নির্বাচিত হয়ে আমি আমার সকল কাজ সম্পন্ন করতে চাই।সকলের দোয়ায় আমি আবারো নির্বাচিত হবো।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020