1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
জুড়ীতে ৬৪ হাজার ডিমসহ ট্রাক ছিনতাই: গ্রেপ্তার ৩
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন




জুড়ীতে ৬৪ হাজার ডিমসহ ট্রাক ছিনতাই: গ্রেপ্তার ৩

জুড়ী উপজেলা প্রতিনিধি
    আপডেট : ০১ নভেম্বর ২০২২, ৮:১৯:৫৬ অপরাহ্ন

মৌলভীবাজারের জুড়ীতে ব্যবসায়ীকে অপহরণ করে পণ্যবাহী গাড়ী ছিনতাইয়ের অভিযোগে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৩১ অক্টোবর) দিবাগত রাতে অভিযান পরিচালনা করে জায়ফরনগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত রমজান আলীর ছেলে মোঃ আবু সুফিয়ান (২৮), একই গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে শাহীন আহমদ (১৯), সিলেটের দক্ষিন সুরমা উপজেলার ফিরোজপুর গ্রামের আইনুল্লার ছেলে সুহেল আহমদ (১৯) কে পুলিশ গ্রেফতার করে।

জানা যায়, মোঃ আবু সুফিয়ান, শাহীন আহমদ, সুহেল আহমদ, আফিয়ান আহমদ, মোঃ ইলিয়াস হোসেন সহ আরো অজ্ঞাত ৪/৫ জন ব্যক্তি রাজশাহী জেলার তাহিরপুর বাজার থেকে ঢাকা মেট্রোঃ (ড-১২৩৫৯৬) একটি ট্রাক ৬৪,৮০০ পিস ডিম মূল্য অনুমান ৭ লক্ষ টাকা পরিবহন করে সিলেট জেলার বিয়ানীবাজার এর উদ্দেশ্যে রওয়ানা হয়। সোমবার (৩১ অক্টোবর) দুপুর ১২ ঘটিকার সময় ট্রাকটি মালামাল সহ কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারের পূর্ব জালালাবাদ নামক স্থানে পৌঁছলে আসামীরা ট্রাকের গতিরোধ করে। পরে ট্রাক থেকে ব্যবসায়ী মোঃ সুমন মিয়াকে দেশিয় অস্ত্রের মুখে অপহরণ করে মাইক্রোবাসে তুলে নেয়। অপর আসামীরা ডিম বোঝাই ট্রাকটি চালককে জিম্মি করে জুড়ী উপজেলার সরকারি কলেজের উত্তর পাশের নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে অন্য একটি পিকআপ (ঢাকা মেট্রোঃ ড- ১২-১৫৩৪৩৫) এনে ডিম বোঝাই করতে থাকে। অপরদিকে ব্যবসায়ী সুমন মিয়াকে অপহরণ করে প্রধান আসামি সুফিয়ানের গোবিন্দপুরের বাড়ীতে নিয়ে যায়। সেখানে তাকে মারধর করে নগদ অর্থ, বিভিন্ন ব্যাংকের এটিএম কার্ড ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এসময় আসামীরা এ ব্যবসায়ীর নিকট থেকে জোড় পূর্বক ৩ টি খালি চেক এবং ৩ টি ষ্ট্যাম্পে স্বাক্ষর নেয়।

গোপন সংবাদের ভিত্তিতে জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোশাররাফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে ব্যবসায়ী মোঃ সুমন মিয়া ও ট্রাক চালক মোঃ ডাবলু মিয়াকে উদ্ধার করে। এসময় পন্যসহ ট্রাকটি উদ্ধার ও এ ঘটনার সাথে জড়িত ৩ আসামীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ ঘটনায় জুড়ী থানায় মামলা নং- ০১ (তারিখ- ১-১১-২০২২) রুজু করা হয়েছে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোশাররাফ হোসেন বলেন, এ ঘটনায় জড়িত ৩ আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020