1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
জেলা তথ্য অফিসের উদ্যোগে শাল্লায় গুজব প্রতিরোধে সভা
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:৪৯ অপরাহ্ন




জেলা তথ্য অফিসের উদ্যোগে শাল্লায় গুজব প্রতিরোধে সভা

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ২৭ জুলাই ২০২২, ৫:২০:২৬ অপরাহ্ন

জেলা তথ্য অফিসের উদ্যোগে গুজব প্রতিরোধে করণীয় শীর্ষক এক আলোচনা সভা শাল্লা উপজেলা পরিষদ কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিসের আয়োজনে মঙ্গলবার (২৭ জুলাই) অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসের উপ-পরিচালক ( রুঃদাঃ) মোঃ আব্দুছ ছাত্তার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দুলাহ আল- মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাল্লা থানার অফিসার্স ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, শাল্লা এবং উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট দিপু রঞ্জন দাস।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তালেব এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাহাড়া ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী, হবিপুর ইউপি চেয়ারম্যান সুবলচন্দ্র দাস, বীর মুক্তিযোদ্ধা জগদীশ চন্দ্র দাস, সরকারী ডিগ্রি কলেজের সহঃ অধ্যাপক তরুন কান্তি দাস, শাল্লা প্রেসক্লাবের সভাপতি পিসি দাস এবং এনামুল হক, ইমাম ও খতিব, উপজেলা জামে মসজিদ, শাল্লা।

অনুষ্ঠানে সংবাদকর্মী, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, প্রতিবন্ধী সংগঠনের সভাপতি, সকল ধর্মের প্রতিনিধি,নারী পুরুষ, সুশীল সমাজের প্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

সভায় বক্তাগণ বলেন, দেশের উন্নয়নকে তরান্বিত করতে আমাদের আরও দায়িত্বশীল হতে হবে। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকে একযোগে কাজ করতে হবে। আবহমান কাল থেকে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ উল্লেখ করে তাঁরা বলেন, উন্নয়নের স্বার্থে যে কোনো অপপ্রচারকে প্রতিহত করতে অসম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে আমাদের একতাবদ্ধ থাকতে হবে। যে কোনো ধরনের গুজব, মিথ্যাচার, অপরাজনীতির বিরুদ্ধে সোচ্চার হতে হবে। জেলা তথ্য অফিসের মাধ্যমে এধরণের প্রচার কার্যক্রম অব্যাহত রাখতে মতামত ব্যক্ত করা হয়।
বাংলানিউজ এনওয়াই/ জেএস




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020