1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন বিজিত চৌধুরী
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন




জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন বিজিত চৌধুরী

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২২, ১০:২০:০৪ অপরাহ্ন

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিজিত চৌধুরী। বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহ পরবর্তী এক প্রতিক্রিয়ায় বিজিত চৌধুরী জানান- সেই ছাত্রজীবন থেকে আমি আওয়ামী রাজনীতির সাথে যুক্ত আছি। দলের দু:সময়েও পাশে ছিলাম। আপোসহীন পথ চলায় সুবিধাভোগের রাজনীতিতে বিশ্বাস করিনি কোনোদিন। তিনি বলেন, দলের বৃহত্তম স্বার্থে কাজ করার লক্ষ্যেই দলীয় মনোনয়ন চাইবো। তবে-দিনশেষে দলের সিদ্ধান্ত চূড়ান্ত মেনেই সবাইকে রাজনীতি করতে হয়। আমিও তাই করবো।

তিনি বলেন-জেলা পরিষদ হচ্ছে তৃণমূল পর্যায়ে উন্নয়নের অন্যতম সেতুবন্ধন। উন্নয়নের ধারণা নিয়েই জেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে সরকারের চলমান উন্নয়ন ধারায় রাজনীতিকে আরও এগিয়ে নিতে চাই।

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা নেয়ার কার্যক্রম শুরু হয়েছে। এর আগে গত রোববার (৪ সেপ্টেম্বর) সকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে জেলা পরিষদ চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন ফরম সংগ্রহ শুরু করেছেন।

এদিকে, জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে তফসিল ঘোষণার পর থেকে বিজিত চৌধুরী মাঠে সরব। বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন। সিলেটের প্রয়াত মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ঘনিষ্ঠজন বলে ছিলেন বিজিত চৌধুরী। কামরানের মৃত্যুর পর অনেকটা একা হয়ে গেছেন। দীর্ঘদিন ধরে রাজনীতি করলেও এখনো তার ভাগ্যে জুটেনি বড় কোনো পদ।জেলা ক্রীড়া সংস্থার সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020