1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
জেলা পরিষদ নির্বাচন : মৌলভীবাজারে প্রার্থী হতে চান আ’লীগের ৪ নেতা
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন




জেলা পরিষদ নির্বাচন : মৌলভীবাজারে প্রার্থী হতে চান আ’লীগের ৪ নেতা

মৌলভীবাজার প্রতিনিধি
    আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০২২, ৩:৫৫:৩১ অপরাহ্ন

জেলা পরিষদ নির্বাচন ঘিরে ব্যাপক তোড়জোড় শুরু হয়েছে চায়ের রাজধানী খ্যাত মৌলভীবাজারে। নিবার্চনকে কেন্দ্র করে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী এবং তাদের কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রের সঙ্গে নিয়মিত যোগাযোগ, লবিং-তদবিরে ব্যস্ত আওয়ামী লীগ নেতারা। তবে নির্বাচন নিয়ে কোনো আগ্রহ পরিলক্ষিত হচ্ছে না বিএনপি, জাতীয় পার্টিসহ অন্যান্য রাজনৈতিক দলে।

নির্বাচনে সম্ভাব্য প্রার্থীর কর্মী-সমর্থকরা নিজ নিজ পছন্দের নেতাকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বলে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার-প্রচারণা শুরু করেছেন। নেতাদের মাঝেও শুরু হয়েছে তোড়জোড়। ইতোমধ্যে নেতারা অনেকেই প্রার্থী হওয়ার প্রত্যাশা ব্যক্ত করছেন।

মৌলভীবাজার জেলা পরিষদের ক্ষমতাসীন দলের সম্ভাব্য প্রার্থীরা হলেন বর্তমান জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছহাহুর রহমান। এবারও তাকেই মনোনয়ন দেওয়া হবে বলে দলের অনেকে ধারণা করছেন।

এ ছাড়া আরও যারা আছেন তারা হলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুহিবুর রহমান তরফদার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মাসুদ আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রহিম (সিআইপি)।

১৭ অক্টোবর অনুষ্ঠিত হওয়া নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ সেপ্টেম্বর। নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন জেলা প্রশাসক এবং তার সহকারী হিসেবে থাকবেন জেলা নির্বাচন কর্মকর্তা, প্রিসাইডিং ও পোলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন উপজেলা নির্বাচন কর্মকর্তারা।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020