1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ বাবা’র মৃত্যু : আহত ৩
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:০৯ অপরাহ্ন




জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ বাবা’র মৃত্যু : আহত ৩

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ০৫ আগস্ট ২০২২, ৪:০৫:৩৬ অপরাহ্ন

সিলেটে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪০ দিনের শিশুসহ প্রাণ হারিয়েছেন বাবা। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটে শুক্রবার (৫ আগষ্ট) সকাল সাড়ে ৯টায় সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার লক্ষ্মীপুর এলাকায়।

এ ঘটনায় নিহতরা হলেন- নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের রুবেল মিয়া ও তার ৪০ দিন বয়সী শিশুসন্তান রাহী আক্তার আদরী। আহতরা হলেন- রুবেল মিয়ার স্ত্রী কাজল আক্তার, কাজল আক্তারের ভাই নরসিংদী সদর উপজেলার ফোড়দিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল আহমদ ও তার স্ত্রী আনিকা আক্তার।

স্থানীয় সূত্রে জানায়, জাফলং বেড়াতে যাওয়ার পথে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে জৈন্তাপুরের লক্ষ্মীপুর খালে পড়ে যায়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক শিশু আদরীকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের অবস্থা আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা শিশু আদরীর পিতা রুবেল মিয়াকে মৃত ঘোষণা করেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দুর্ঘটনা ও হতাহতের সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ বলেন, প্রাইভেটকারযোগে রুবেল মিয়ার পরিবার নরসিংদী থেকে জাফলং বেড়াতে যাচ্ছিলেন। গাড়ি চালাচ্ছিলেন রাসেল আহমদ।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহতরা একই হাসপাতালে চিকিৎসাধীন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020