1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
জৈন্তায় মেম্বারের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার অভিযোগ
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন




জৈন্তায় মেম্বারের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার অভিযোগ

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি:
    আপডেট : ০২ অক্টোবর ২০২২, ৪:০৮:১৫ অপরাহ্ন

সিলেটের জৈন্তাপুর উপজেলায় একজন ইউপি সদস্যের (মেম্বার) বিরুদ্ধে এক বিধবাকে ধর্ষণ এবং তাঁর নবজাতক সন্তানকে গলাটিপে হ-ত্যার অভিযোগ ওঠেছে।

গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সীমান্তবর্তী উপজেলা জৈন্তাপুরের গোয়াবাড়িতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইউপি সদস্য ফখরুল ইসলাম নিজপাট ইউনিয়ন পরিষদের সদস্য ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

গত শুক্রবার অভিযুক্ত ফখরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া মাটিচাপা দেওয়া নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ জানিয়েছেন, ফখরুল মেম্বারের বিরুদ্ধে এলাকায় অনৈতিক সম্পর্কের বেশ কিছু অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ ও নবজাতক হত্যার অভিযোগে মামলা হবে।

শনিবার সেই মামলায় তাকে আদালতে হাজির করা হয় উল্লেখ করে ওসি জানান, ফখরুলের সঙ্গে আরও কয়েকজন জড়িত। তাদের খোঁজ নেওয়া হচ্ছে। অভিযুক্ত যারাই হোক তাদের আইনের আওতায় নিয়ে আসবে পুলিশ।

মূল ঘটনা
পুুলিশ সূত্রে জানা যায়, উপজেলার গোয়াবাড়ি গ্রামে গত বছর মুজিববর্ষের উপহারের ঘর পান গ্রামের এক মেয়ে। ৩৫ বছর বয়সী ওই নারীর স্বামী মারা গেছেন ১০ বছর আগে। আট বছর বয়সী এক ছেলেকে নিয়ে প্রথমে বাবার আশ্রয়ে এবং সর্বশেষ সরকারি ঘরে বসাবাস শুরু করেন।

একই গ্রামের বাসিন্দা আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম ওই নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই নারী। শুক্রবার ভোরে তিনি ছেলে সন্তানের জন্ম দেন। বিষয়টি জানতে পেরে ফখরুল নবজাতক শিশুটিকে গলাটিপে হত্যা করে স্থানীয় সইদুরের বাড়ির পাশে মাটিচাপা দেন। সাইদুরের মা বিষয়টি দেখে আশপাশের লোকজনকে জানালে তারা পুলিশকে খবর দেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020