1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
জ্ঞান ফিরেছে ইউএনও ওয়াহিদার, অবস্থা স্থিতিশীল
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:৩৩ অপরাহ্ন




জ্ঞান ফিরেছে ইউএনও ওয়াহিদার, অবস্থা স্থিতিশীল

অনলাইন ডেস্ক:
    আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২০, ১২:১২:২৭ অপরাহ্ন

দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের অস্ত্রোপচারের পর তার জ্ঞান ফিরেছে। তিনি বর্তমানে হাসপাতালটির আইসিইউতে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা জানান রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালের উপ-পরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম।

তিনি বলেন, বর্তমানে তার অবস্থা স্থিতিশীল থাকলেও তার স্বাস্থ্যগত বিষয়ে সার্বিক সিদ্ধান্ত নেওয়ার সময় এখনো আসেনি। আরো পর্যবেক্ষণ শেষে মেডিক্যাল বোর্ড বসে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।

তিনি আরো বলেন, ইউএনও ওয়াহিদার মাথায় অস্ত্রোপচার শেষে রাতেই অপারেশন থিয়েটার থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়। রাতেই তার জ্ঞান ফিরেছে। তিনি বর্তমানে আইসিইউতে পর্যবেক্ষণে রয়েছেন।

তার শারীরিক অবস্থা এখন কেমন আছে জানতে চাইলে জানতে চাইলে ডা. বদরুল আলম বলেন, এখনই তার শারীরিক অবস্থার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় আসেনি। শনিবার (৫ সেপ্টেম্বর) এ বিষয়ে আমাদের মেডিক্যাল বোর্ডের সদস্যরা বসবেন, এরপর এ বিষয়ে চিকিৎসকরা সিদ্ধান্ত নিবেন। পরবর্তীতে এ বিষয়ে আপনাদের জানানো হবে।

এর আগে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাতে ৬ সদস্যের চিকিৎসকদল প্রায় দুই ঘণ্টার চেষ্টায় ইউএনও ওয়াহিদার মাথার জটিল অস্ত্রোপচার সম্পন্ন করা হয়।

অস্ত্রোপচার শেষে তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। তাৎক্ষনিকভাবে তার সেরে উঠার বিষয়ে আশাবাদী হলেও তিনি এখনো শঙ্কামুক্ত নন বলে জানানো হয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020