1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
‘জ্বালানি তেলের বর্ধিত দাম প্রত্যাহার না করলে হরতাল’
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:১২ অপরাহ্ন




‘জ্বালানি তেলের বর্ধিত দাম প্রত্যাহার না করলে হরতাল’

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ০৬ আগস্ট ২০২২, ১১:২৭:৪৬ অপরাহ্ন

জ্বালানি তেলের বর্ধিত দাম প্রত্যাহার না করলে জেলা-উপজেলা ঘেরাও, অবরোধ এবং প্রয়োজনে হরতালের মতো কর্মসূচি দেয়ার ঘোষণা দিয়েছে সিপিবি।শনিবার (৬ আগস্ট) বিকেলে রাজধানীর পল্টন মোড়ে এক প্রতিবাদ সমাবেশ শেষে সিপিবির সাধারণ সম্পাদক রুহিন হোসেন (প্রিন্স) এই ঘোষণা দেন। তিনি বলেন, ডিজেল, কেরোসিনসহ জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি সরকারের অপরাধমূলক কাজ। তেলের দাম বাড়লে যাতায়াতসহ সবকিছুর দাম বাড়বে। এতে অর্থনীতিতে চাপ পড়বে। বিপর্যস্ত হবে জনজীবন।

এ সময় সিপিবির সভাপতি মোহাম্মদ শাহ আলম বলেন, আওয়ামী লীগ সিন্ডিকেট ও লুটেরাদের সরকার। ৬২ শতাংশ সংসদ সদস্য ব্যবসায়ী। তারা নিজ নিজ শ্রেণিস্বার্থ ও ব্যবসায়ীদের স্বার্থে দেশ পরিচালনা করছেন। এই সরকার জনগণের পেটে লাথি মারছে। বাজার অর্থনীতির বিপরীতে জনগণের অর্থনীতিতে দেশ পরিচালনা করা না গেলে দেশের অবস্থা আরও শোচনীয় হবে।

সিপিবির কেন্দ্রীয় কমিটির সদস্য এম এম আকাশ বলেন, বাংলাদেশে টাকার এখনো গুরুতর সংকট হয়নি। লুটেরা ও পাচারকারীদের কাছ থেকে টাকা আদায় করে দেশ পরিচালনা করুন। জ্বালানি তেলের রেকর্ড দাম বাড়ানোর কারণে সরকার ক্ষমতায় থাকার নৈতিক অধিকার হারিয়েছে উল্লেখ করে সিপিবির নেতারা বলেন, জনস্বার্থের কথা বিবেচনা করে সরকারের উচিত ক্ষমতা ছেড়ে দেয়া।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020