1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
তেলের দাম বৃদ্ধি: সিলেট-সুনামগঞ্জ রুটে বেড়েছে বাসভাড়া
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৬:০৭ অপরাহ্ন




তেলের দাম বৃদ্ধি: সিলেট-সুনামগঞ্জ রুটে বেড়েছে বাসভাড়া

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ০৬ আগস্ট ২০২২, ৮:২৫:৪৬ অপরাহ্ন

জ্বালানী তেলের দাম বাড়ায় সুনামগঞ্জের অভ্যন্তরীণ ও দূরপাল্লার সবকটি রুটে বাসাভাড়া বেড়েছে। এছাড়া অর্ধেকের নিচে নেমে এসেছে চলাচলরত বাসের সংখ্যা। শনিবার (৬ আগস্ট) সকাল থেকে এই বাড়তি ভাড়া গুনতে হচ্ছে যাত্রীদের। সিলেট জেলা বাস মালিক সমিতি সূত্রে এ তথ্য জানা গেছে।

সিলেট জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউল কবির পলাশ জানান, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির পর সিলেট-সুনামগঞ্জ রুটে ভাড়া ২০ টাকা বাড়ানো হয়েছে। সিলেট-সুনামগঞ্জ রুটে বাসভাড়া আগে ছিল ১২০ টাকা। এখন ১৪০ টাকা করে দিতে হবে যাত্রীদের।

এছাড়া সিলেট থেকে দিরাই রুটে ১৪০ টাকার ভাড়ায় এখন বাড়তি ২০ টাকা যোগ করে ১৬০ টাকা গুনতে হচ্ছে। তিনি বলেন, ‘জ্বালানি তেলের মূল্য অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছে। বাধ্য হয়ে বাসভাড়া বাড়াতে হচ্ছে। তবে আপাতত সিলেট-সুনামগঞ্জ রুটে বাসভাড়া বেড়েছে। সিলেট থেকে হবিগঞ্জ রুটে আজ আগের ভাড়াতেই বাস চলছে। তবে এ রুটেও ভাড়া বাড়বে।’

এদিকে দূরপাল্লার বাসগুলোর ভাড়া কেন্দ্রীয় সিদ্ধান্তে বাড়বে জানিয়ে তিনি বলেন, বিকেলে ঢাকাস্থ বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) অফিসে পরিবহন মালিকদের একটি বৈঠক রয়েছে। বৈঠক শেষে দূরপাল্লার বাসের ভাড়া সমন্বয়ের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020