1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ঝুমা জুয়েলার্স এর পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন




ঝুমা জুয়েলার্স এর পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ০১ অক্টোবর ২০২২, ২:০৩:৫১ অপরাহ্ন

সিলেটের স্বনামধন্য প্রতিষ্ঠান ঝুমা গোল্ড এন্ড ডায়মন্ড এর চেয়ারম্যান মদন মোহন কর্মকারের পক্ষ থেকে সকলকে শারদীয় শুভেচ্ছা জানানো হয়েছে। এক শুভেচ্ছা বার্তায় মদন মোহন কর্মকার বলেন, একাত্তরে সম্মিলিত রক্তস্রোতের ভেতরে জন্ম নিয়েছিল স্বাধীন বাংলাদেশ। আমাদের প্রিয় মাতৃভূমি। আমাদের চির নমস্য প্রাণের স্বদেশ। ত্রিশ লক্ষ অমর প্রাণের বিনিময়ে অর্জিত বাংলাদেশের ভিত সেদিন তৈরি হয়েছিল ধর্মনিরপেক্ষতা, অসাম্প্রদায়িকতা, মানবতার শক্ত ভূমিতে।

তাই খুব দৃঢ়ভাবে বলি আসুক ঝড়, আসুক তুফান সম্প্রীতির প্রদীপ কখনো নিভতে পারে না। এই জনপদের ইতিহাস- সংস্কৃতিও তাই বলে।

প্রতিবছর শারদীয় দুর্গোৎসবের অনাবিল আনন্দ উপভোগ করেন শুধুমাত্র সনাতন ধর্মাবলম্বীরাই নয়, অন্য ধর্মের বিশ্বাসীরাও। নইলে পূজার চার পাঁচটা দিন মণ্ডপে মণ্ডপে এত মানুষের ভিড় হয় কেন! সম্প্রীতির শক্তিটা এখানেই।

শারদীয় দুর্গোৎসব বারবার সম্প্রীতির দৃষ্টিকে উজ্জ্বলতর করে দেয়। শারদীয় এই উৎসবের ধর্মীয় আচারাদিকে আমার কাছে মাঝে মাঝে অনেকটাই গৌণ মনে হয়, প্রধান হয়ে ওঠে অজস্র মানুষের মিলন মেলা ও সম্প্রীতির মেলবন্ধনে অফুরান এক আনন্দোৎসব।

তিনি বলেন, প্রিয় ভূখণ্ডের ঐতিহ্যিক দর্শন আর মহান মুক্তিযুদ্ধের পবিত্র চেতনার বিরুদ্ধে অসুর সৃষ্ট পূতি গন্ধময় বেনোজলের ক্ষীণ স্রোত যেন ভেসে যায় শুভ সম্প্রীতির বেগবান স্বচ্ছ ঝর্ণাধারায়। সবাইকে শারদীয় শুভেচ্ছা।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020