1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
টিকটক লাইভে মরে গেলেন মৌলভীবাজারের নরসুন্দর
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৬:১২ অপরাহ্ন




টিকটক লাইভে মরে গেলেন মৌলভীবাজারের নরসুন্দর

মৌলভীবাজার প্রতিনিধি
    আপডেট : ৩১ জুলাই ২০২২, ৭:৫৯:০৮ অপরাহ্ন

মৌলভীবাজার সদর উপজেলায় টিকটক লাইভে এসে পরিচিতদের কাছ থেকে মাফ চেয়ে নিজের জীবনের ইতি টানলেন এক নরসুন্দর কিশোর। মৌলভীবাজার সদরের শমশেরনগর সিএনজি স্ট্যাণ্ড এলাকায় এ ঘটনা ঘটে।

রোববার (৩১ জুলাই) সকাল দশটার দিকে শমশেরনগর রোডের ‘প্রদীপ হেয়ার ড্রেসার’ নামক সেলুন থেকে মৃত নরসুন্দরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, মৃত নরসুন্দর কিশোরের নাম জয় চন্দ। তার বাড়ি জেলার জুড়ী উপজেলায়। সে শমশেরনগর রোডের প্রদীপ হেয়ার ড্রেসারে নরসুন্দরের কাজ করতো।

প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যায়, সকালে সেলুনটিকে বন্ধ দেখে পাশের দোকানের এক পান ব্যবসায়ী বাইরে থেকে জয়কে ডাকাডাকি করেন। জয় সাড়া না দেয়ায় তাদের সন্দেহ হয়। পরে সেলুনের ভিতরে প্রবেশ করে জয়ের মৃতদেহ দেখতে পান তারা।

পরে সদর থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে সেলুনের ফ্যানে ঝুলে থাকা মৃতদেহ উদ্ধার করে। মৌলভীবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) রবিউল হক কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।

টিকটক লাইভে যা বলেছিলেন জয় চন্দ-
আসসালামু আলাইকুম গাইজ, আমি এখন খুব ডিপ্রেশনের মাঝে আছি। আমি বাচমু কিনা মরমু আমি জানিনা। যদি বাচিয়া থাকি তে আবার দেখা অইবো। আমি খুব বেশি ডিপ্রেশনের মাঝে আছি। কেউরির কাছে যদি কোনো ভুল ত্রুটি অইয়া থাকে আমারে মাফ করিয়া দিবা। আর যদি বাচিয়া থাকি তে আমি টিকটকে আবার আইমু। আমার মাথায় কাজ করের না। আমি বর্তমানে ফ্যামিলিগতভাবে খুব বেশি চাপে আছি। মানে আমি এখন যদি আমারে দেউখরা কেউ নাই। আমি এখন মরমু মরা ছাড়া আমার আর গতি নাই’

এদিকে ঘটনার পর থেকে সেলুন মালিক সেলুন বন্ধ রেখেছেন। ওই কিশোর কেন আত্মহননের পথ বেছে নিয়েছে এ ব্যাপারে সঠিক কোনো তথ্য জানা না গেলেও প্রত্যক্ষদর্শী এবং কিশোরের টিকটক ভিডিও থেকে অনুমান করা যায় পারিবারিকভাবে আর্থিক টানাপোড়নের জন্য নিজের জীবন শেষ করে দিয়েছে জয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020