1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ডি‌জিটাল নিরাপত্তা আই‌নে আটকদের মুক্ত‌ি চাই : বাসদ
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন




ডি‌জিটাল নিরাপত্তা আই‌নে আটকদের মুক্ত‌ি চাই : বাসদ

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২২, ৯:৩১:৪৮ অপরাহ্ন

ডি‌জিটাল নিরাপত্তা আইন‌ে আটক শাল্লার ঝুমন দাশ আপন ও শ্রীঙ্গলের প্রীতম দা‌শের নিংশর্ত মুক্তি চেয়েছে বাসদ। বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকালে ৫টায় সংগঠনের সিলেট জেলা কার্যালয়ের সাম‌নে মানববন্ধন ও বিক্ষ‌োভ সমাবেশ থেকে এই আহবান জানানো হয়।

বাসদ সিলেট জেলা শাখার সমন্বয়ক আবু জাফর‌ এর সভাপতিত্বে সমা‌বে‌শে বক্তব‌্য রাখেন,জা‌হেদ আহমদ,নুরুল ইসলাম,আমজাদ মিয়া,হোসেন আহমদ,সাগর,নকিব আহমদ,সুলতান,রনি আহমদ,প্রমূখ।

মানববন্ধ‌নে আবু জাফর নিবর্তনমূলক ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তারের ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে ঝুমন দাশ ও প্রীতম দাশ এর নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।

আবু জাফর ব‌লেন, সরকার প্রশাসন ও সরকার দলীয় লোকদের দুর্নীতি, লুটপাট সীমা ছাড়িয়েছে। দুঃশাসনে জনজীবনে নাভিশ্বাস উঠেছে।সরকারের পৃষ্টপ‌োষকতায় সাম্প্রদা‌য়িক আস্ফালন চলছে। সরকারের ব্যর্থতা-দুর্নীতি নিয়ে কেউ সমালোচনা করলে, গণমাধ্যমে দুর্নীতি-লুটপাটের খবর ছাপালে তা দমনে এই কুখ্যাত ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার নির্যাতন করা হচ্ছে। কালো আইনে গ্রেপ্তার হয়ে জেলে খে‌টেছেন কার্টুনিস্ট কিশোর, লেখক মোস্তাক, অ্যাকটিভিষ্ট দিদার, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক জাকির ও সাংবাদিক কাজলসহ অনেকে।

আবু জাফর অবিলম্বে ডিজিাল নিরাপত্তা আইনে গ্রেপ্তারকৃত শাল্লার ঝুমন দাশ আপন ও শ্রীমঙ্গ‌লের প্রীতম দাশ এর নিঃশর্ত মুক্তি ও নিবর্তনমূলক কালো আইন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের জোর দাবির জানান।

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020