1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ডোমারে মা-বাবার উপর অভিমানে ৩য় শ্রেণীর ছাত্রের আত্মহত্যা
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৪৩ অপরাহ্ন




ডোমারে মা-বাবার উপর অভিমানে ৩য় শ্রেণীর ছাত্রের আত্মহত্যা

রিপোর্টার
    আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২০, ২:০০:৪৪ পূর্বাহ্ন

জেলার ডোমারে বোনের সাথে দুলাভাইর বাড়ীতে যেতে না পারায় মা- বাবার উপর অভিমান করে ইয়াছিন আলী (১০) নামে তয় শ্রেনীর এক ছাত্র গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার সন্ধায় উপজেলার গোমনাতি ইউনিয়নের আমবাড়ী মাঝাপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। নিহত ইয়াছিন একই এলাকার আব্দুর রউফের ছেলে ও আমবড়ী মাঝাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্র ছিল।

ইয়াছিনের ফুফাতো ভাই বাদল জানান, এক সপ্তাহ আগে ইয়াছিনের বোন রিয়া মনির বিয়ে হয়। বোন ও দুলাভাই মঙ্গলবার চলে যাওয়ার কথা থাকায় ইয়াছিন বায়না ধরেছে সে বোনের সাথে তার শ্বশুর বাড়ী যাবে। কিন্ত বৃষ্টি থাকায় তার বাবা রউফ ও মা রুমি বেগম তাকে তার বোনের সাথে যেতে না দেওয়ায় বিকালে বোন বাড়ী থেকে চলে যাবার পর সকলের অগোচরে সে ঘড়ের ভিতর গলায় ওড়না পেচিয়ে ঘড়ের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে।

মা- বাবা ঘড়ে প্রবেশ করে তার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে গলার দড়ি কেটে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। রাত দশটার পর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ থানায় নিয়ে আসা হয়।

থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান মৃত্যুর বিষয়টি নিস্চিত করে জানান, বুধবার লাশ ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করা হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020