1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ঢাকায় আসছেন না নোরা ফাতেহি
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন




ঢাকায় আসছেন না নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক::
    আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০২২, ৩:২৯:৫১ অপরাহ্ন

জুলাইয়ের শেষ দিকে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় এসেছিলেন বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা শিল্পা শেঠি। তিনি ফিরে যাওয়ার কয়েক দিন বাদেই শোনা যায়, অন্য আরেকটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে ডিসেম্বরে ঢাকায় আসবেন বলিউডের এই সময়ের অন্যতম আইটেম বোম্ব নোরা ফাতেহি। তবে নতুন খবর হলো, ঢাকায় আসতে পারবেন না নোরা।

কিন্তু কেন? হঠাৎ কী এমন হলো? এ সম্পর্কে জানতে যোগাযোগ করা হয় ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানটির আয়োজক শাহজাহান ভূঁইয়ার সঙ্গে। তিনি ঢাকা টাইমসকে বলেন, ‘ডলার সংকটের কারণে সংস্কৃতি মন্ত্রণালয় বিদেশি শিল্পীদের দেশে আনার অনুমতি দেয়নি।’ অনুমতি চালু হলে জানুয়ারিতে নোরা ঢাকায় আসতে পারেন বলে জানান শাহজাহান ভূঁইয়া।

নোরা ফাতেহি সাধারণত বলিউডে আইটেম গার্ল হিসেবে কাজ করেন। অর্থাৎ, সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে দর্শক হৃদয়ে ঝড় তুলতে তার জুড়ি নেই। পাশাপাশি বিভিন্ন রিয়্যালিটি শো-এ বিচারকের ভূমিকায়ও দেখা যায় নোরাকে। সেসব অনুষ্ঠানে হাজির হতে মোটা অঙ্কের পারিশ্রমিকও নিয়ে থাকেন এই বলিউড সুন্দরী।

এর আগে গত ৩০ জুলাই সন্ধ্যায় দ্বিতীয়বারের মতো ঢাকায় এসেছিলেন অভিনেত্রী শিল্পা শেঠি। তিনি এসেছিলেন ‘মিরর’ ম্যাগাজিন আয়োজিত ‘বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’নামের একটি অনুষ্ঠানের প্রধান অতিথি হয়ে। অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল বনানীর হোটেল শেরাটনে। সেটির আয়োজকও ছিলেন শাহজাহান ভূঁইয়া।

সে সময় শিল্পা শেঠির ঢাকা সফর নিয়ে বেশ কিছু প্রশ্নের উদয় হয়েছিল। বাংলাদেশে আসার জন্য বলিউড নায়িকা কত টাকা পারিশ্রমিক নিলেন, তাকে আনতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের অনুমতি ছিল কিনা ইত্যাদি।

এসব প্রশ্নের উত্তর জানতে সে সময় অনুষ্ঠানটির আয়োজক শাহজাহান ভূঁইয়ার সঙ্গে যোগাযোগ করেছিল ঢাকা টাইমস। তিনি দাবি করেছিলেন, কোনো পারিশ্রমিক ছাড়াই শুধু অ্যাওয়ার্ড নিতে ঢাকায় এসেছিলেন শিল্পা শেঠি। শাহজাহান এও জানিয়েছিলেন, বলিউড নায়িকাকে ঢাকায় আনতে তিনি সংস্কৃত মন্ত্রণালয় থেকে অনুমতি নিয়েছেন।

যদিও সেই অনুমতিপত্রের কপি চাইলে ‘হোয়াটসঅ্যাপে পাঠিয়ে দেব’ বলে ফোন কেটে দেন ‘বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’-এর আয়োজক শাহজাহান ভূঁইয়া। পরে একাধিক বার ফোনে যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি। এরপর হোয়াটসঅ্যাপে অনুমতিপত্রের কপি চেয়ে বার্তা পাঠিয়েও কোনো উত্তর মেলেনি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020