1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
তাহিরপুরের পলাতক আসামি ‘ট্যাবলেট’ খলিল গ্রেফতার
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩৪ অপরাহ্ন




তাহিরপুরের পলাতক আসামি ‘ট্যাবলেট’ খলিল গ্রেফতার

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
    আপডেট : ০২ জুন ২০২২, ১২:৪১:৪৮ পূর্বাহ্ন

সাত মামলার পলাতক আসামি পেশাদার ইয়াবা কারবারি খলিল মিয়া ওরফে সেই ট্যাবলেট খলিলকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১ জুন) তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার খলিল সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাটের কামড়াবন্দ পূর্বপাড়ার বিল্লাল মিয়ার ছেলে। তার এক সহোদরসহ পারিবারিক আশ্রয়-প্রশয়ে মাদক ব্যবসা করে আসছে। দীর্ঘ কয়েক বছর ধরে উপজেলাজুড়ে ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসার পর মাদকসেবীদের কাছে ট্যাবলেট খলিল নামেই পরিচিতি হয়ে উঠেছে। বুধবার বিকালে সুনামগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

পুলিশের মিডিয়া সেল জানায়, তাহিরপুর উপজেলার সীমান্ত ও হাওড়ঘেঁষা জনপদে থানা.ফাঁড়ি পুলিশের কয়েকটি টিম চোরাচালান ও মাদক বিরোধী অভিযানে নামেন মঙ্গলবার রাতে।

থানার এসআই মো. নাজমুল হকের নেতৃত্বে বাদাঘাট পুলিশ ফাঁড়ির টহল দল বুধবার ভোররাতে সাত সাত মামলার পলাতক আসামি ট্যাবলেট খলিলকে বাদাঘাট এলাকা থেকে গ্রেফতার করেন।

থানার ওসি আব্দুল লতিফ তরফদার জানান, গ্রেফতার ট্যাবলেট খলিলের বিরুদ্ধে ৬টি পৃথক ইয়াবা মামলা ও অপর একটি পুলিশ এ্যাসল্ট মামলা আদালতে বিচারাধীন রয়েছে। সে দীর্ঘ দিন ধরেই আত্মগোপনে থেকে উপজেলায় ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছিল।

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020