1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
তিন দিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী সিলেট আসছেন বুধবার
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন




তিন দিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী সিলেট আসছেন বুধবার

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ১৪ আগস্ট ২০২২, ১০:০৮:৪৬ অপরাহ্ন

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ ৩ দিনের সরকারী সফরে সিলেট আসছেন। তিনি আগামী বুধবার (১৭ আগস্ট) সকাল ৯টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছবেন বলে মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মো.সাইফুল ইসলাম জৈন্তা বার্তাকে জানিয়েছেন।

পরে তিনি সেখান থেকে সরাসরি কোম্পানিগঞ্জ উপজেলার বিভিন্ন অনুষ্টানে যোগদান শেষে সন্ধা সাড়ে সাতটায় সিলেট সার্কিট হাউজে পানি উন্নয়ন বোর্ডের বিভিন্ন প্রকল্প নিয়ে আলোচনা সভায় উপস্থিত থাকার কথা রয়েছে। মন্ত্রী বুধবার রাতে সিলেট সার্কিট হাউসে রাত্রী যাপন করবেন।

বৃহস্পতিবার সকাল সাতটায় সিলেট সার্কিট হাউস থেকে গোয়ানঘাটের উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল ৯ টায় আলীরগাঁও কলেজে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা এবং কলেজ এমপিওভুক্তি উপলক্ষে শুকরিয়া সভায় উপস্থিত থাকার কথা রয়েছে। সকাল ১০  টায় ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা এবং বিদ্যালয় এমপিওভুক্তি উপলক্ষে শুকরিয়া সভায় অংশগ্রহণ করবেন।

পরে দিনব্যাপী গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করবেন বলে জানা গেছে। সন্ধায় শ্রীপুরে মন্ত্রীর বাসভবনে রাত্রি যাপন করার কথা রয়েছে। শুক্রবার সকাল ১১টায় মন্ত্রী জৈন্তাপুরে ইমরান আহমেদ সরকারি মহিলা কলেজে পরিদর্শনে যাবেন । পরে জৈন্তাপুরে ক্ষুদ্র নি-গোস্টি ছাত্র-ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ ও শিক্ষা বৃত্তি প্রদান এবং বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউটিন বিতরণ করার কথা রয়েছে।

বিকেল সাড়ে তিনটায় উপজেলা অডিটরিয়ামে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় উপস্থিত থাকবেন। সরকারি এই সফরে মন্ত্রীর সাথে থাকবেন,একান্ত সচিব মোহাম্মদ রাশেদুজ্জামান এবং মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মো.সাইফুল ইসলাম। তিনি এই সফর শেষে আগামী আগামী (১৯ আগস্ট) শুক্রবার সন্ধ্যা ০৮.৫০ মিনিটে বিমানযোগে ঢাকায় ফিরার কথা রয়েছে বলে জানা যায়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020