1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
তিন নায়িকা একসঙ্গে!
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন




তিন নায়িকা একসঙ্গে!

বিনোদন ডেস্ক:
    আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২০, ২:৩৮:৫২ অপরাহ্ন

বাজি’ ছবির অসমাপ্ত কাজ শেষ করতে সেপ্টেম্বরের শেষে লন্ডন পাড়ি দিচ্ছেন অভিনেতা-সাংসদ মিমি চক্রবর্তী। মার্চ মাসে লন্ডনে জিৎ-মিমির ওই ছবির শ্যুটে ‘ভিলেন’ হয়ে দেখা দিয়েছিল করোনাভাইরাস। শ্যুটিং বাতিল করে তখনই সরকারি নির্দেশে তড়িঘড়ি দেশে ফিরেছিল গোটা টিম। সেই কাজ শেষ করতে পুজোর আগেই ১২ দিনের জন্য আবার লন্ডন চলল টিম ‘বাজি’।

মিমির কথায়, যতদূর জানি বিদেশ সফরের ক্ষেত্রে এখন ৭২ ঘণ্টা আগে করোনা টেস্ট হয়। তারপর ওখানে গিয়েও আবার টেস্ট করানোর পর শ্যুটিং শুরু করতে পারব। ফিরে এসে আবার কোয়ারেন্টিন। তবে কাজ শুরু হল, এটাই সবচেয়ে ভাল খবর।

মিমি চক্রবর্তী

ঘটনাচক্রে, নতুন পরিচালক সায়ন্তন ঘোষালের ছবি ‘স্বস্তিক সংকেত’ এর জন্য অভিনেতা-সাংসদ নুসরাতও সেপ্টেম্বরের শেষেই যাচ্ছেন লন্ডনে।

প্রসঙ্গত, এটির প্রযোজক এসকে মুভিজ। তাদের ছবি দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন নুসরাত। তিনি বললেন, একদম আলাদা স্ক্রিপ্ট। এমন চরিত্রে কেউ দেখেনি আমায়। দুয়া করছি সব নিয়ম মেনে, সচেতন হয়ে আমরা যেন সবাই কাজ করে ফিরতে পারি।

নুসরাত জাহান

ছবিতে রুদ্রাণী ও প্রিয়মের চরিত্রে অভিনয় করছেন নুসরাত ও গৌরব চক্রবর্তী। দ্বিতীয় বিশ্বযুদ্ধ এবং বর্তমান সময়ের প্রেক্ষাপটে তৈরি এই থ্রিলারে থাকছেন রুদ্রনীল ঘোষ এবং শাশ্বত চট্টোপাধ্যায়ও।

আবার ঘটনাচক্রে, ওই একই সময়েই হিথরোর উড়ান ধরবেন টলিউডের আরও এক নায়িকা প্রিয়াঙ্কা সরকারও। কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘অনুসন্ধান’ ছবির জন্য তিনিও লন্ডন যাচ্ছেন। দীর্ঘমেয়াদি লকডাউনের পর প্রথম কাজ শুরু করবেন প্রিয়াঙ্কা। তাও আবার তার স্বপ্নের শহরে!

প্রিয়াঙ্কা সরকার

প্রিয়াঙ্কার বক্তব্য, ছোটবেলা থেকেই স্বপ্নের শহর বলতে বুঝি লন্ডন। কোনোদিন যাওয়া হয়নি। এই প্রথম হ্যারি পটারের দেশে যাব কাজ নিয়ে। আমি উত্তেজিত! সূত্র: আনন্দবাজার পত্রিকা।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020