1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
থানায় ঢুকেই কনস্টেবলকে বেধড়ক পিটুনি
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:৩০ অপরাহ্ন




থানায় ঢুকেই কনস্টেবলকে বেধড়ক পিটুনি

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ০৬ আগস্ট ২০২২, ৯:৫০:৩৮ অপরাহ্ন

হুড়মুড় করে থানায় ঢুকে পড়লো ১০-১২ জনের একটি দল। তখন তাদের সামনেই ছিলেন থানার প্রধান কনস্টেবল। তার দিকেই এগিয়ে যায় উত্তেজিত দলটি। এরপর তাকে ঘিরে ধরে এলোপাতাড়ি মারধর করতে শুরু করেন তারা। দিল্লির আনন্দবিহার থানায় শনিবার এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, হেড কনস্টেবলকে যখন ওই দলটি মারধর করছিল, তখন তারই এক সহকর্মী গোটা ঘটনার ভিডিও ধারণ করছিলেন। এমনকি আশপাশেও ভিড় জমে গিয়েছিল। তাদের মধ্যে কেউ ভিডিও করছিলেন, কেউ আবার ছবিও তুলছিলেন। কিন্তু ওই পুলিশকে সাহায্য করতে এগিয়ে যাননি কেউই।

কনস্টেবল বার বার কাকুতি-মিনতি করছিলেন, কিন্তু তাতেও কোনো লাভ হয়নি। ব্যাপক মারধরের পর উত্তেজিত জনতার দলটি থানা থেকে বেরিয়ে যায়। থানায় সহকর্মীরা থাকা সত্ত্বেও কেন প্রতিরোধ করলেন না তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

কারা এসেছিলেন, কেনই বা মারধর করলেন কনস্টেবলকে সে বিষয়টি এখনও স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন এক শীর্ষ কর্মকর্তা। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন তিনি। এখনও কাউকে আটক বা চিহ্নিত করা যায়নি বলেও উল্লেখ করেছেন তিনি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020