1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
দক্ষিণ সুরমায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের রিক্সা, ভ্যান ও অর্থ বিতরণ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৪ অপরাহ্ন




দক্ষিণ সুরমায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের রিক্সা, ভ্যান ও অর্থ বিতরণ

বাংলানিউজ এনওয়াই ডেস্ক :
    আপডেট : ২৪ জানুয়ারী ২০২৩, ৯:৪৭:২৬ অপরাহ্ন

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, ইতিহাসের প্রলয়ংকরী বন্যার ৬ মাস পেরিয়ে গেছে। এখনো ক্ষতিগ্রস্থ হতদরিদ্র মানুষগুলো বন্যার ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে পারছেনা। এব্যাপারে সরকারের নিরবতা ক্ষতিগ্রস্ত মানুষের দুর্ভোগ বহুগুণ বাড়িয়ে দিয়েছে। বন্যার শুরু থেকেই জামায়াত বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে। এরপর থেকে ধাপে ধাপে বন্যার্তদের জন্য বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করে আসছে। এখনো বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র মানুষের ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে এখনো জামায়াত পাশে রয়েছে।

তিনি বলেন, ক্ষমতাসীন সরকার দেশের হতদরিদ্র জনগোষ্টীর কথা ভাবেনা বলেই একের পর দুর্ভোগের সৃষ্টি হচ্ছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির মধ্যে বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি প্রান্তিক জনগোষ্টীর জন্য মরার উপর খাড়ার ঘা এর মতো। সরকার জনগণের জন্য তেমন কাজ করবেনা। আবার যারা আর্তমানবতার কল্যাণে সাড়া দিয়ে জনগণের পাশে দাঁড়ায় তাদের উপর জুলুম নিপীড়ন চালায়। জুলুম-নিপীড়ন উপেক্ষা করে আমরা মানবতার পাশে আছি এবং থাকবো। একই সাথে আমরা জুলুমবাজদের হেদায়াত কামনা করছি।

তিনি মঙ্গলবার বিকেলে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর দক্ষিণ সুরমা থানার ২৫নং ওয়ার্ডের কায়েস্তরাইল এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত শ্রমজীবী মানুষের মাঝে ঠেলা ভ্যান, রিক্সা ও ক্ষুদ্র ব্যবসায়ীদের স্বল্প পুঁিজ (নগদ অর্থ) বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। অনুষ্ঠানে ৫ শ্রমজীবী পরিবারকে ঠেলাভ্যান, ৫ শ্রমজীবী পরিবারকে রিক্সা ও কয়েকজন ক্ষুদ্র ব্যবসায়ীকে স্বল্পপুঁজি হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়।

মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা থানা আমীর মাওলানা মুজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা এডভোকেট জামিল আহমদ রাজু, মিয়া মোহাম্মদ রাসেল, শ্রমিক নেতা কফিল উদ্দিন আলমগীর, দক্ষিণ সুরমা থানা জামায়াতের সহকারী সেক্রেটারী কাজী জাফর আহমদ, জামায়াত নেতা এডভোকেট মকসুদ আহমদ, এডভোকেট নাজমুল হুদা তালুকদার, মামুন হোসাইন ও এস এম মুসা আহমদ প্রমূখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020