1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
দলের আগেই অস্ট্রেলিয়া যাচ্ছেন সাকিব
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৩ অপরাহ্ন




দলের আগেই অস্ট্রেলিয়া যাচ্ছেন সাকিব

খেলা ডেস্ক::
    আপডেট : ১৪ অক্টোবর ২০২২, ৩:২৮:১৫ অপরাহ্ন

কাল থেকেই শুরু হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। যেই মিশনে সম্মুখ থেকে নেতৃত্ব দিতে আজই অস্ট্রেলিয়া পা রাখবেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল। তাসমান সাগর পাড়ে বিশ্বকাপের আবহে আজই নিজেকে মুড়িয়ে ফেলবেন এই অলরাউন্ডার। মূলত আইসিসির নির্ধারিত বিশ্বকাপের আনুষ্ঠানিকতায় অংশ নিতেই আজ দলের একদিন আগেই মেলবোর্নে চলে যাবেন সাকিব।

টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসরে অংশগ্রহণ করতে আগামীকাল অস্ট্রেলিয়ায় পা রাখবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। নিউজিল্যান্ডে ক্রাইস্টচার্চ থেকে অস্ট্রেলিয়ায় যাবে তারা। এর আগে গত ৩০ সেপ্টেম্বর বিশ্বকাপের উদ্দেশে দেশ ছেড়ে আসে টাইগাররা। বিশ্বকাপের আগে অংশ নেয় নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজে।

স্বাগতিক নিউজিল্যান্ড ছাড়াও ত্রিদেশীয় সিরিজের অন্য দেশটি ছিল পাকিস্তান। সিরিজে চ্যাম্পিয়নও হয় বাবর বাহিনী। গতকাল বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজের যাত্রা শেষ হয়। সিরিজের চার ম্যাচের চারটিতেই হেরে আগেই শিরোপা দৌড় থেকে ছিটকে যায় বাংলাদেশ।

আগামীকাল বাংলাদেশ দল বিশ্বকাপের দোরগোড়ায় পা রাখবে। তবে তার আগেই দলকে রেখে ছুটে যেতে হবে সাকিব আল হাসানকে। পূর্বনির্ধারিত বিশ্বকাপের আনুষ্ঠানিকতায় অংশ নিতেই আজ দলছুট হবেন সাকিব। যেখানে বিশ্বকাপের দলগুলোর অধিনায়কদের অফিসিয়াল ফটোসেশন হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020