1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
দূষণমুক্ত সুস্থ পরিবেশ গঠনে বৃক্ষরোপনের বিকল্প নেইঃ যুবলীগ সাধারণ সম্পাদক নিখিল
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন




দূষণমুক্ত সুস্থ পরিবেশ গঠনে বৃক্ষরোপনের বিকল্প নেইঃ যুবলীগ সাধারণ সম্পাদক নিখিল

রিপোর্টার
    আপডেট : ০৯ আগস্ট ২০২০, ১:২৫:৩৫ অপরাহ্ন

যুবলীগ সাধারন সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, দূষণমুক্ত সুস্থ পরিবেশ গঠনে বৃক্ষরোপনের বিকল্প নেই। এজন্যই বিষয়টি গুরুত্ব দিয়ে মুজিববর্ষ উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচি ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নেত্রীর নির্দেশনা মোতাবেক সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত রেখেছে যুবলীগ। তিন মাসের মধ্যে ৩১ লাখ গাছ লাগাবে যুবলীগ, ইতোমধ্যে সে লক্ষ্যপুরণের পথে রয়েছি আমরা।
গতকাল রবিবার দুপুরে যাত্রাবাড়ী ওয়াফদা কলোনী মাঠে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিন আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি। এর আগে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় বৃক্ষরোপন করে যুবলীগ সাধারন সম্পাদক। এ সময় ঢাকা মহানগর যুবলীগ দক্ষিনের ভারপ্রাপ্ত সভাপতি মাঈন উদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রেজাউল করিম রেজাসহ কেন্দ্রীয় মহানগর , থানা, ওয়ার্ডের নেতারা উপস্থিত ছিলেন।

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশনা বাস্তবায়নে যুবলীগ বদ্ধপরিকর। নেত্রীর নির্দেশনা মোতাবেক যুবলীগের প্রতিটি কর্মী ৩টি করে গাছ লাগাবেন।

বিএনপির সমালোচনা করে মাইনুল হোসেন খান নিখিল বলেন, নেতিবাচক রাজনীতির কারণে দলটি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। কোনো দুযোর্গে বিএনপি জনগণের পাশে থাকেনি। করোনা সংকট এবং বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে কোথাও দাঁড়ায়নি দলটির কেউ। এতে আবারো প্রমান হলো-বিএনপির রাজনীতির জনগনের নয় শুধু মাত্র নিজেদের ভাগ্য বদলের জন্য




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020