1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
দৈনিক খোলা কাগজ'এর হবিগঞ্জ জেলা প্রতিনিধি নিয়োগ পেলেন আতাউর রহমান ইমরান
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন




দৈনিক খোলা কাগজ’এর হবিগঞ্জ জেলা প্রতিনিধি নিয়োগ পেলেন আতাউর রহমান ইমরান

লাখাই প্রতিনিধি
    আপডেট : ০৩ আগস্ট ২০২২, ১১:২৩:২২ অপরাহ্ন

সাংবাদিক আতাউর রহমান ইমরান কে জাতীয় দৈনিক খোলাকাগজ পত্রিকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ দিয়েছে। তিনি বর্তমানে আমার এমপি স্বেচ্ছাসেবী সংস্থার মালিকানাধীন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রধান প্রতিবেদক হিসেবে কর্মরত রয়েছেন।

এই তরুন সংবাদকর্মী ২০২০ সালের ১৪ এপ্রিল দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক প্রকৌশলী সুশান্ত দাস গুপ্তের হাত ধরে সাংবাদিকতায় আসেন। সে সময় থেকে শুরু করে আজ অবধি সাহসী সংবাদ পরিবেশন করে তিনি পাঠক মহলে অস্থা ও সুনাম অর্জন করেন। সাহসী সাংবাদিকতায় অবদানের স্বীকৃতি স্বরুপ তিনি আমার হবিগঞ্জ স্বর্ণপদক ২০২২ লাভ করেন।

তিনি হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম সামছুল আলম লিয়াকত ও লাখাই উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ফয়েজুন্নেছা দম্পতির একমাত্র সন্তান। গত ১ আগষ্ট দৈনিক খোলা কাগজ পত্রিকাটির মালিক প্রতিষ্ঠান নীল সাগর গ্রুপের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের মহাব্যবস্থাপক মোঃ মাহবুবুল আজিজ স্বাক্ষরিত এক পত্রে নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সাংবাদিক আতাউর রহমান খোলা কাগজে নিয়োগ পাওয়ায় হবিগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি সুশান্ত দাস গুপ্ত, লাখাই প্রেসক্লাবে সভাপতি এডাঃ আলি নওয়াজ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশীষ দাশগুপ্ত সহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকগণ তাকে অভিনন্দন জানিয়েছেন।

আতাউর রহমান ইমরান বলেন দুর্নীতি রোধে অনুসন্ধানী সংবাদ পরিবেশন করাই তার মুল লক্ষ। তিনি তার পথ চলায় হবিগঞ্জের সকল সাংবাদিক সহ সবার দোয়া এবং সহযোগিতা কামনা করেন। খোলা কাগজ পরিবারের সকলের প্রতি তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020