1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
দোয়ারাবাজারের বাংলাবাজার ইউনিয়নে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩২ অপরাহ্ন




দোয়ারাবাজারের বাংলাবাজার ইউনিয়নে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি
    আপডেট : ২২ মে ২০২২, ৭:১৮:০৩ অপরাহ্ন

দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নে এলজিএসপি প্রকল্পের আওতায় রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার (২২ মে) সকালে ইউনিয়নের ঝুমগাও ইসলামপুর গ্রামের আজির বেগের বাড়ী থেকে ফজলু মুন্সির বাড়ী পর্যন্ত ৬৪ মিটার রাস্তার আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করে ইউপি চেয়ারম্যান রোটারিয়ান এম আবুল হোসেন। । ২০২০-২০২১ অর্থ বছরের এলজিএসপি প্রকল্প-৩ এর আওতায় ৪ লাখ ৮০ হাজার টাকা ব্যয়ে ওই কাজটি বাস্তবায়ন করছে বাংলাবাজার ইউনিয়ন পরিষদ।

ঢালাই কাজের উদ্বোধনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আক্তার আলী,সাংবাদিক এম এ মোতালিব ভুইয়া, ইউনিয়ন পরিষদের সচিব অশেষ তালুকদার রাস্তা নির্মাণ কাজের সভাপতি ও ইউপি সদস্য আব্দুল কাদির, ইউপি সদস্য আল আমিন, স্থানীয় সমাজসেবক মাওলানা মুসলিম উদ্দিন, আব্দুল মালেক,হায়দার আলী,ফজল হক,আজির বেগ,হোসেন আলী প্রমুখ।

এ ব্যাপারে বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোটারিয়ান এম আবুল হোসেন জানান, এ রাস্তায় সামান্য বৃষ্টিপাতের ফলে হাজারও মানুষ জনদুর্ভোগের শিকার হন। এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে এ রাস্তাটি পাকাকরণের জন্য সংশ্লিষ্ট দপ্তরে প্রস্তাবনা প্রেরণ করে সাড়া না পাওয়ায় জনগণের দুর্ভোগের কথা চিন্তা করেই এলজিএসপির অর্থে এ রাস্তাটি পাকাকরণের কাজ হাতে নিয়েছি। কিন্তু সীমিত বরাদ্দের কারণে পুরো রাস্তার কাজ করা সম্ভব হচ্ছে না। পর্যায়ক্রমে পুরো রাস্তাটি পাকাকরণ করা হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020