1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
দোয়ারাবাজারে কিশোরী ধর্ষণ : থানায় মামলা দায়ের
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৮ অপরাহ্ন




দোয়ারাবাজারে কিশোরী ধর্ষণ : থানায় মামলা দায়ের

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি ::
    আপডেট : ১৭ আগস্ট ২০২২, ৮:৫৯:৫১ অপরাহ্ন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (১৩ আগস্ট) রাতে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ফতেপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৬ আগষ্ট) তার বাবা থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত জাকির হোসেনে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের সাজেদ আলী ওরফে সাজই মিয়ার ছেলে।

মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, দীর্ঘদিন যাবৎ শারীরিক ভাবে কিশোরীর নানা নানী অসুস্থ থাকায় তাহাদেরকে দেখা শোনা করার জন্য পরিবারের কোন লোক না থাকায় ওই কিশোরী (১৫) নিজ বাড়ি থেকে একমাস পূর্বে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ফতেপুর গ্রামে নানার বাড়িতে আসে।

নানার বাড়ীর পাশে প্রয়োজনীয় কাজে রাস্তায় গেলে বখাটে জাকির হোসেন বিভিন্ন অশালীন কথা বার্তা বলে লজ্জায় তাহার খারাপ ব্যবহারটি কারো কাছে প্রকাশ করেন নাই। গত ১৩ আগস্ট শনিবার রাত নয়টার দিকে অন্যান্য দিনের ন্যায় কিশোরীর নানা ও নানী সকলেই রাতের খাওয়া দাওয়া শেষ করে কিশোরী নানীর সাথে ঘুমাইয়া পড়ে। রাত অনুমান সাড়ে এগারোটার দিকে গোয়াল ঘরের দরজা খোলা ও গরুর লাফা লাফির শব্দ শুনে কিশোরী ঘুম থেকে জাগিয়া হাতে একটি টর্চ লাইট নিয়া গোয়াল ঘরের দরজার পাশে যাওয়ার পরেই বখাটে জাকির হোসেন কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, সুনামগঞ্জ সদর হাসপাতালে কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে এক জনের নামে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।’




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020