1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
দোয়ারাবাজারে ঘিলাছড়া স্কুল অ্যান্ড কলেজের নির্বাচন সম্পন্ন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৮ অপরাহ্ন




দোয়ারাবাজারে ঘিলাছড়া স্কুল অ্যান্ড কলেজের নির্বাচন সম্পন্ন

দোয়ারাবাজার প্রতিনিধি
    আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২২, ৯:৪৩:০৪ অপরাহ্ন

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের ঘিলাছড়া স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর)সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ঘিলাছড়া স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের নির্বাচন।

নির্বাচনে কলেজ শাখায় অভিভাবক সদস্য পদে যথাক্রমে ৩৮ ও ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আবু সালেহ মোহাম্মদ নোমান ও আব্দুল আলিম। তাদের প্রতিদ্বন্ধী প্রার্থী গিয়াস উদ্দিন ও আব্দুল কাইয়ূম (বাদশা) ভোট পেয়েছেন যথাক্রমে ৩১ ও ২৭। স্কুল শাখায় অভিভাবক সদস্য পদে যথাক্রমে ১৯২ ও ১৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জয়নাল আবেদীন এবং নাজমুল হক। তাদের প্রতিদ্বন্ধী প্রার্থী আজিজুল ইসলাম বাবুল ও নুর আলী ইমরান পেয়েছেন যথাক্রমে ১৫৮ ও ১৩৮ ভোট। স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান পেয়েছেন ৮৩ ভোট।দাতা সদস্য পদে নির্বাচিত হয়েছেন ফয়জুল হক। তার প্রতিদ্বন্ধী প্রার্থী ছিলেন অধ্যক্ষ একরামুল হক। সংরক্ষিত মহিলা সদস্য পদে বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন আছিয়া বেগম। কলেজ ও স্কুল শাখায় শিক্ষক কোটায় নির্বাচিত হয়েছেন যথাক্রমে মোজাম্মেল হক ও জাহিদুল ইসলাম।

সোমবার সন্ধায় প্রিসাইডিং অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার আজাদুর রহমান ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছেন ১১ জন প্রার্থী। কলেজ ও স্কুল শাখায় মোট ভোট সংখ্যা ছিল ৭৪০টি।মোট কাস্টিং ভোট সংখ্যা ৪৪৩টি। বাতিল হয়েছে ৬০টি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020