1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন




দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

দোয়ারাবাজার প্রতিনিধি
    আপডেট : ০১ আগস্ট ২০২২, ৭:৩৩:৪১ অপরাহ্ন

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে। সোমবার (১লা আগষ্ট )সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আয়োজিত এক জনাকীর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এই উপজেলার ‘৭১-এর রনাঙ্গনের অকুতোভয় বীর মুক্তিযোদ্ধাদের হাতে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকা।

দোয়ারাবাজার উপজেলা প্রশাসন আয়োজিত উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকার সভাপতিত্বে উপজেলা সমাজসেবা কর্মকর্তা কামরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার থানার অফিসার ইন চার্জ দেবদুলাল ধর , সুরমা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীর প্রতীক, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সফর আলী প্রমুখ অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের প্রেরিত ৮১০ জন বীর মুক্তিযোদ্ধাকে ডিজিটাল সনদ ও ৩৪৯ জনকে স্মার্ট আইডি কার্ড বিতরন করা হয়। এই স্মার্ট কার্ডের মাধ্যমে মুক্তিযোদ্ধাদের জন্য সকল সরকারি সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020