1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
দোয়ারাবাজারে ভোটার তালিকা হালনাগাদ নিবন্ধন শুরু
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন




দোয়ারাবাজারে ভোটার তালিকা হালনাগাদ নিবন্ধন শুরু

দোয়ারাবাজার( সুনামগঞ্জ) প্রতিনিধি ঃ
    আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২২, ১:২৬:৩৬ অপরাহ্ন

ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি-২০২২ এর নিবন্ধন কার্যক্রম সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় শনিবার থেকে শুরু হয়েছে। এরআগে বাড়ি-বাড়ি গিয়ে ১৯ আগষ্ট থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত তথ্য সংগ্রহ করা হয়।

শনিবার সকাল ১০টায় উপজেলার বাংলাবাজার ও নরসিংপুর নিবন্ধন কার্যক্রম শুরু হয়। হালনাগাদ তালিকায় অন্তর্ভূক্ত ব্যক্তিরা লম্বা লাইনে দাঁড়িয়ে পর্যায়ক্রমে ছবি তুলছেন, ১০ আঙুলের ছাপ দিচ্ছেন এবং আইরিসের ছবি তুলছেন।
নিবন্ধন কেন্দ্রে ছয়টি বুথে যুগপৎভাবে কার্যক্রম চলছে। নির্বাচন অফিসের এই কার্যক্রমে সহযোগিতা প্রদান করছেন স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ।

বাংলাবাজার ইউপি চেয়ারম্যান শেখ আবুল হোছাইন বলেন, তথ্য সংগ্রহকালে ভোটার তালিকায় অন্তর্ভূক্ত ব্যক্তিদের শনাক্ত করেছি আমরা এবং নির্ভূলভাবে তথ্য সংগ্রহ ফরম পূরণে সহযোগিতা করেছি। আজ নিবন্ধন কার্যক্রমে সহযোগিতা প্রদান করছি।

দোয়ারাবাজার উপজেলা নির্বাচন অফিসার মো. সাইফুদ্দীন জানান, গত ১৯ আগষ্ট থেকে গতকাল পর্যন্ত উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচিতে ১৭ হাজার ৪শত৪জন ব্যক্তি তথ্য সংগৃহীত হয়েছে। ২হাজার ৯ শত ভোটারের অনুপস্থিত রেজিস্ট্রারে অন্তর্ভুক্তি করা হয়েছে। এসব ব্যক্তিরা পর্যায়ক্রমে আজ থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত নিবন্ধিত হবেন।উপজেলায় সর্বমোট ১লাখ ৮২ হাজার ৭ শত ৩ জন ভোটার করা হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020