1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
দোয়ারাবাজারে সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত চেক বিতরণ
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:০১ অপরাহ্ন




দোয়ারাবাজারে সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত চেক বিতরণ

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি
    আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২, ৬:৫৪:২০ অপরাহ্ন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত চেক বিতরণ করা হয়েছে । ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগীর মধ্যে ৪লাখ ৫০ হাজার টাকা ও ৫ টি নিবন্ধন প্রাপ্ত বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থার মধ্যে ৩৭হাজার ৫শত টাকা করে মোট ৬লাখ ৩৭হাজার ৫শত টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে সোমবার দুপুরে উপজেলা অডিটোরিয়ামে চেক বিতরন ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা সমাজ সেবা কার্যালয়।অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকা এর সভাপতিত্বে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কামরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক- দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা বেগম, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মহোদয়,সহকারী কমিশনার (ভুমি) ফয়সাল আহমেদ, উপজেলা কৃষি অফিসার শেখ মোহাম্মদ মহসিন, দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ( ওসি) দেবদুলাল ধর,উপজেলার সকল ইউপি চেয়ারম্যান বৃন্দ, উপজেলার সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ব্যবস্থাপনার কারণেই জেলার বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিরা সমাজ সেবা দপ্তরের মাধ্যমে এই চেক পাচ্ছেন যেন তারা নিজেদের চিকিৎসা সঠিকভাবে করাতে পারেন এবং একজন সুস্থ ব্যক্তির মতো সমাজে বসবাস করতে পারেন। তবে এ সময় আরো যারা এই আর্থিক অনুদানের চেক পাননি তাদেরকেও পর্যায়ক্রমে এই সুবিধার আওতায় আনা হবে বলে চেক বিতরণ অনুষ্ঠানে জানানো হয়।

অনুষ্ঠানে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কামরুল ইসলাম জানান, সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত ৯ জন ব্যক্তির মধ্যে ৫০ হাজার টাকা করে মোট সাড়ে ৪ লাখ টাকা ও ৫ টি নিবন্ধন প্রাপ্ত বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থার মধ্যে ৩৭হাজার ৫শত টাকা করে মোট ১লাখ ৮৭হাজার ৫শত টাকার অনুদানের চেক বিতরণ করা হলো।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020