1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
দয়ারবাজার ইসলামিয়া স্টোরে দুঃসাহসিক চুরি
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন




দয়ারবাজার ইসলামিয়া স্টোরে দুঃসাহসিক চুরি

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ
    আপডেট : ২৯ জুলাই ২০২২, ৬:১৬:৩৯ অপরাহ্ন

কোম্পানীগঞ্জ দয়ারবাজার ইসলামিয়া স্টোর নামে ভূষিমাল ও বিকাশ এজেন্ট দোকান থেকে দুই লক্ষাধিক টাকা নিয়ে পালিয়েছে চোর চক্র। ঘটনাটি ওই দোকানে থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই ) এ তথ্য জানান ভুক্তভোগী বিকাশের দোকানদার সাইফুল ইসলাম খান। এ ঘটনায় তিনি কোম্পানীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

তিনি জানান (২৮ জুলাই) আনুমানিক রাত ১২টায় আমি দোকানদারি করে দোকানের সাটার বন্ধ করে পাশেই মসজিদ মার্কেটের দো’তলায় গিয়ে ঘুমিয়ে পড়ি। সকাল সাড়ে ৭টার দিকে এসে দেখি আমার দোকানের ভেন্টিলেটর ভেঙ্গে দোকানে প্রবেশ করে চোরেরা, আমার দোকানের ক্যাশ বাক্সের ড্রয়ার ভেঙে বিভিন্ন নোটের নগদ ২,২৯,০০০/-(দুই লক্ষ উনত্রিশ হাজার টাকা নিয়ে গেছে।
তিনি জানান, আমি নিঃস্ব হয়ে গেছি। আমার দোকানের মূলধন চুরি হয়ে গেছে। আমি কীভাবে ব্যবসা করবো, কোন উপায় খুঁজে পাচ্ছি না।

গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ বলেন আমরা বিষয়টি দেখতেছি আমাদের টিম কাজ করছে। আশা করি শীঘ্রই ভিডিও ফুটেজ দেখে চোরদের শনাক্ত করতে পারব।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী বলেন দয়ার বাজারের চুরির ঘটনার অভিযোগ পেয়েছি এবং সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শনে আমার পুলিশের একটি টিম সেখানে গিয়েছে। তদন্তপূর্বক চোরদের আটকের প্রক্রিয়া চলছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020