1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ধর্ষণ চেষ্টার অভিযোগে সুনামগঞ্জে ইউপি সদস্যের লিঙ্গ কর্তন!
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন




ধর্ষণ চেষ্টার অভিযোগে সুনামগঞ্জে ইউপি সদস্যের লিঙ্গ কর্তন!

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ০৬ আগস্ট ২০২২, ১০:০৯:৫৪ অপরাহ্ন

সুনামগঞ্জে এক গৃহবধূ কর্তৃক ইউপি সদস্যের লিঙ্গ কর্তনের খবর পাওয়া গেছে। ৬ আগস্ট গভীর রাতে জেলার ধর্মপাশা উপজেলার সুখাইর রাজাপুর উত্তর ইউপির দিকচান গ্রামে ঘটনাটি ঘটে।

বর্তমানে গুরুতর আহত অবস্থায় ওই ইউপি সদস্যকে উদ্ধার করে স্থানীয়রা নেত্রকোনা হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। লিঙ্গ কর্তনের শিকার ইউপি সদস্যের নাম আজাদ হোসেন (৩৫)। তিনি ধর্মপাশা উপজেলার সুখাইর রাজাপুর উত্তর ইউপির দিকচান গ্রামের সাবেক মেম্বার।

গৃহবধূর অভিযোগ, সাবেক ইউপি সদস্য আজাদ হোসেন তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করলে ওই গৃহবধূ সম্ভ্রম রক্ষায় ধারালো ব্লেড দিয়ে আজাদ হোসেনের লিঙ্গ কেটে দেন।

সুখাইর রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসরিন সুলতানা দীপা বলেন, সাবেক ইউপি সদস্য ও ওই মহিলার মধ্যে দীর্ঘদিন যাবত সম্পর্ক ছিল। তারা উভয়ই বিবাহিত ও সন্তানের জনক জননী। ইউপি সদস্য ৩ ছেলে ১ মেয়ের জনক ও মহিলাও ৩ সন্তানের জননী। উনার স্বামী একজন রাজমিস্ত্রী। তিনি বেশির ভাগ সময় পেশাগত কাজে বাড়ির বাইরে থাকেন। এই সুযোগে উভয়েই সম্পর্কে লিপ্ত হয় বলে অনেকেই জানান।

তবে মহিলার অভিযোগ সাবেক ইউপি সদস্য তাকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে এসময় তিনি সম্ভ্রম রক্ষায় লিঙ্গ কর্তণ করেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উভয়ের মধ্যে গভীর সম্পর্ক ছিল সম্প্রতি কোন বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়ায় এই ঘটনা ঘটে।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ভিকটিম মহিলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020