1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
নগরীতে ভোক্তা অধিদপ্তরের অভিযান : ৯টি প্রতিষ্ঠানকে জরিমানা
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন




নগরীতে ভোক্তা অধিদপ্তরের অভিযান : ৯টি প্রতিষ্ঠানকে জরিমানা

স্টাফ রিপোর্ট
    আপডেট : ২৪ জুলাই ২০২২, ৯:৩০:১৬ অপরাহ্ন

সয়াবিন তেলসহ কিছু পণ্যের দাম কমলেও সিলেটের বাজারে অস্থিরতা কাটছে না। তবে বাজারে পণ্যের দাম নিয়ন্ত্রণে কাজ করছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রোববার (২৪ জুলাই) নগরীতে বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে ৯টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত।

বিভাগীয় কার্যালয় সূত্র জানায়, রোববার দিনভর অভিযান চালিয়ে সিলেট নগরীর আম্বরখানা, কালীঘাট, ও লালদিঘীরপাড় বাজারে ৯টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। এসব ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা সংরক্ষণ ও প্রদর্শন না করা, ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রয়, মেয়াদোত্তীর্ণ পণ্য সংরক্ষণ ও বিক্রি, অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদনের দায়ে জরিমানা করা হয়। এর মধ্যে আম্বরখানায় ৫টি প্রতিষ্ঠানকে ১৩ হাজার ৫০০, কালীঘাটে ৩টি প্রতিষ্ঠানকে ৭ হাজার ও লালদিঘীরপাড়ে ১টি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক (মেট্রো) শ্যামল পুরকায়স্থ ও সহকারী পরিচালক মো. সেলিম মিয়া। অভিযানে সহায়তা করেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, কনজুমার্স এসোয়িয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এবং স্থানীয় বাজার কমিটির সদস্যবৃন্দ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020