1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
নগর এলাকায় খেলাধুলার পরিবেশ আরো বিস্তৃত করতে হবে : আনোয়ারুজ্জামান চৌধুরী
রবিবার, ২৬ মার্চ ২০২৩, ০৯:২৩ পূর্বাহ্ন




নগর এলাকায় খেলাধুলার পরিবেশ আরো বিস্তৃত করতে হবে : আনোয়ারুজ্জামান চৌধুরী

বাংলানিউজ এনওয়াই ডেস্ক :
    আপডেট : ১৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৭:১৫ অপরাহ্ন

‘দিশাহীন দেশের যুবসমাজ। কেউ বা মাদকাসক্ত,কেউ বা জুয়ারী হচ্ছে। আবার কম সংখ্যক সতেজ যুবক রয়েছে,যারা দেশের জন্য, সমাজের জন্য নিজেদের বিলিয়ে দিতে চায়। বিলিয়ে দিতে ইচ্ছুক যুবসমাজের পাশে দাড়াতে পাড়লেই সমাজ এবং দেশ পাল্টে যেতে বাধ্য হবে’। ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যয় নগরীর ৪১ নং ওয়াডর চ্যাম্প স্টার স্পোর্টিং ক্লাব আয়োজিত ৩য় মিনি ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সিসিকে আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র প্রাথী জনাব আনোয়ারুজ্জামান চৌধুরী।

এ কে এম মাহবুব রেজার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিন সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদ।

প্রধান অতিথি এ সময় আরও বলেন, একটা সময় যুবসমাজকে সাথে নিয়ে আমরা সবাই খেলাধুলায় মগ্ন থাকতাম। তখন সকলের মধ্যে পারস্পরিক সম্প্রীতি ও ভালোবাসা ছিল চোখে পড়ার মতো। খেলাধুলা এবং বিনোদনের অভাবে সেই স্থানে আজ কেবলই বিরাজ করছে শূন্যতা। এই অবস্থা ফিরিয়ে আনতে হবে।

যুবসমাজকে সাথে নিয়ে মুরুব্বীদের নির্দেশনাই হবে এই যাত্রার মূল পূঁজি। তিনি বলেন, নগর এলাকায় খেলাধুলার পরিবেশ আরো বিস্তৃত করতে হবে। দলীয় প্রধান এবং মাননীয় প্রধানমন্ত্রী পবিত্র এই নগরীর সেবা করার সুযোগ দিলে নগরবাসীর কল্যানে নিজেকে উজাড় করে দিতে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। প্রধানমান্ত্রী ঘোষিত স্মার্ট দেশের মতো স্মার্ট নগর উপহার দিতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। তিনি ফুটবল আয়োজকদের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, এই ধারা অব্যাহত রাখার মাধ্যমে সুস্থ্য ধারার চিত্ত বিনোদন সর্বত্র ছড়িয়ে দেওয়ার অনুরোধ জানান।

সভায় অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুচাই ইউপি যুবলীগ নেতা ইকবাল হোসেন মিন্টু, ক্রীড়ানুরাগী সুহেল আহমদ,জনতাক্লাবের সহ সভাপতি এহতেশাম হাসান লয়েস, ক্রীড়ানুরাগী নাজির আহমদ স্বপন, জনতা ক্লাবের সাংগঠরিক সম্পাদক মুকন আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক সালমান আহমদ রিমন, ফেঞ্চুগঞ্জ কুলাউড়া বাস মালিক সমিতির সভাপতি রিয়াদ আহমদ, সমাজ সেবক ও ক্রীড়ানুরাগী অ্যাডভোকেট মাজেদ আহমদ, সিলেট ড্রিংকিং ওয়াটার এর স্বত্বাধিকারী শাহরিয়ার আহমেদ রাসেল, এমকে ফায়ার এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী কামাল হোসেন, খান ট্র্যাভেলস এর স্বত্বাধিকারী মিজানুর হুদা খান প্রমুখ।

পরে প্রধান অতিথি খেলায় অংশগ্রহণকারী দুই টিমের খেলোয়াদের সাথে করমর্দন শেষে ফুটবল শট দিয়ে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020