1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
নারীদের পেছনে ফেলে আর্তসামাজিক উন্নয়ন অসম্ভব: লুৎফুন্নেসা খান
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন




নারীদের পেছনে ফেলে আর্তসামাজিক উন্নয়ন অসম্ভব: লুৎফুন্নেসা খান

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ০৮ অক্টোবর ২০২২, ১০:৪৩:২৮ অপরাহ্ন

দেশের নারী সমাজকে পেছনে ফেলে দেশের আর্তসামাজিক অবস্থার পরিবর্তন কখনোই সম্ভব নয়। সুতরাং নারীদেরকেও শক্তি হিসেবে ভাবতে হবে। সেই ভাবনার জায়গা তৈরি করছে নারী ঐক্য পরিষদ। শনিবার (০৮ অক্টোবর) সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ দুস্থ নারীদের আত্মকর্মসংস্থানের জন্য ছাগল ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সংসদ সদস্য লুৎফুনেসা খান।

জেলা সভাপতি মারিয়ান চৌধুরী মাম্মির সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহানা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস। স্বাগত বক্তব্য রাখেন প্রচার সম্পাদক সালমা বেগম।

প্রধান অতিথি এসময় বলেন, বাংলাদেশে যতক্ষণ পর্যন্ত নারী ও শিশুর প্রতি সহিংসতা বন্ধ না হবে, নারীর যথাযথ মর্যাদা ও অধিকার প্রতিষ্ঠা না হবে, ততদিন সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে নারী ঐক্য পরিষদ তার সামাজিক আন্দোলন চালিয়ে যাবে। তিনি বলেন,বর্তমান সরকার নারীর অর্থনৈতিক, সামাজিক ও রাজনৈতিক ক্ষমতায়নে কাজ করে যাছে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাহেদা আকতার, সিলেট জেলার সহ সভাপতি হাসিনা বেগম, নির্বাহী সদস্য হিনু বর্মন, মিনা চৌধুরী, আনিসা সাবিত্রি সেন প্রমুখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020