1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
নাসিরের সঙ্গে কে এই লাস্যময়ী নারী?
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:২৮ অপরাহ্ন




নাসিরের সঙ্গে কে এই লাস্যময়ী নারী?

স্পোর্টস ডেস্ক
    আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২০, ২:৩৬:৫৩ অপরাহ্ন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এক সময়ের ভরসার নাম নাসির হোসেন। তবে নারী ভক্ত-বান্ধবী ও একাধিক মোবাইল সিম ব্যবহার করায় বিসিবির তোপের মুখে পড়েন এ অলরাউন্ডার।

নতুন করে আলোচনায় আসলেন এ নাসির।  এক সুন্দরী নারীর সঙ্গে নাসিরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ইনস্টাগ্রামে এক নারীর সঙ্গে ছবি পোস্ট করেন ক্রিকেটার নাসির হোসেন। ঘনিষ্ঠ সেই ছবি দেখে ভক্তকুলের কৌতূহলের শেষ নেই। কে এই নারী? তবে কি বিয়ে করে ফেলেছেন নাসির?

ছবিতে দেখা যাচ্ছে, বেশ লাস্যময়ী রমনীর পাশে দাঁড়িয়ে নাসির।  ছবিটি পোস্ট করা মাত্রই সামাজিক যোগাযোগমাধ্যমে তা ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে নাসির বলেন, আমি আজকে সকালে ছবিটি আমার ইনস্টাগ্রামে পোস্ট করার মিনিট দশেক পরে ডিলিট করে দেই। কিন্তু এর মধ্যেই ভাইরাল হয়ে যায়। ছবিটি কার, না জেনে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। চাইলে আপনিও করতে পারেন, নিউজও করতে পারেন যে মেয়েটিকে আমি বিয়ে করেছি। চাইলে আপনি এও বলতে পারেন যে সে আমার গার্লফ্রেন্ড। তবে আমি বলব, আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করবো।

সুবাহ নামক এক মেয়ের সঙ্গে অশালীন ফোনালাপ ফাঁস হলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গুড বুক থেকে বাদ পড়েন নাসির।

লাল সবুজের জার্সি গায়ে ২০১৭ সালের সেপ্টেম্বরে চট্টগ্রামে-অস্ট্রেলিয়া সিরিজে শেষ টেস্ট খেলেছেন নাসির হোসেন। সবশেষ ওয়ানডে খেলেছেন ২০১৮ সালের জানুয়ারিতে মিরপুরে-শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে। আর টি-টোয়েন্টি খেলেছেন ২০১৬ সালের মার্চে ধর্মশালায় ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020