1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
নূরপুরে মহাসড়ক পিচ্ছিল হয়ে ঘটছে একের পর এক দুর্ঘটনা
শনিবার, ২১ মে ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন




নূরপুরে মহাসড়ক পিচ্ছিল হয়ে ঘটছে একের পর এক দুর্ঘটনা

হবিগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ১৩ মে ২০২২, ৭:৩৬:১৭ অপরাহ্ন

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের নূরপুরে মহাসড়ক পিচ্ছিল হয়ে ঘটছে একের পর এক দুর্ঘটনা। সর্বশেষ একইস্থানে বৃহস্পতিবার (১২ মে) বিকেলে দুই ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। এ খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসকে খবর দেয়। স্থানীয় জনতার সহযোগীতায় পুলিশ ও ফায়ার সার্ভিস মিলে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। দুর্ঘটনাকবলিত গাড়ীগুলো হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

দুর্ঘটনায় সড়কের উভয়দিকে শত শত যানবাহন আটকা পড়ে। তাৎক্ষণিক শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব ও হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সালেহ আহাম্মদের নেতৃত্বে পুলিশের দায়িত্বশীল ভূমিকায় কিছুক্ষণের মধ্যে যান চলাচল শুরু হয়। এ খবর পেয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, নূরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়াসহ স্থানীয় নেতৃবৃন্দরা ঘটনাস্থলে উপস্থিত হন।

তাৎক্ষণিক হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহিরের কাছে মুঠোফোনে বিষয়টি অবগত করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান। এ প্রেক্ষিতে তিনি (এমপি) দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবিগঞ্জ সড়ক বিভাগের প্রকৌশলীকে নির্দেশ প্রদান করেন।

হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সালেহ আহাম্মদ বলেন, পবিত্র ঈদুল ফিতরের পর থেকে সড়ক পিচ্ছিল হয়ে পর পর নূরপুরে চারটি দুর্ঘটনা ঘটেছে। সঠিক পদক্ষেপ নিয়ে দ্রুত সড়ক মেরামত করা প্রয়োজন। না হলে আরো দুর্ঘটনা ঘটবে। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজরাতুন নাঈম বলেন, নূরপুরে মহাসড়ক পিচ্ছিল হয়ে গেছে। বিষয়টি সড়ক বিভাগকে জানানো হয়েছে। তারা মেরামত করে দিবে। উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, নূরপুরে মহাসড়ক পিচ্ছিল হয়ে গেছে। তৃণমূল মানুষের জানমালের নিরাপত্তায় স্বার্থে ওই স্থানে দ্রুত সড়ক মেরামত করা প্রয়োজন। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুত মেরামত করা হবে জানানো হয়েছে সড়ক বিভাগের পক্ষ থেকে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020