1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
নড়াইলে বাউলের উপর হামলা ও বাদ্যযন্ত্র ধ্বংসের নিন্দা সামাজিক আন্দোলনের
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন




নড়াইলে বাউলের উপর হামলা ও বাদ্যযন্ত্র ধ্বংসের নিন্দা সামাজিক আন্দোলনের

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ০২ সেপ্টেম্বর ২০২২, ১০:১২:২৮ অপরাহ্ন

নড়াইল জেলার কালিয়া উপজেলার নোয়াগ্রামের বাউল হারেস ফকিরের উপর হামলা ও বাদ্যযন্ত্র ধ্বংসের নিন্দা ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছে সম্মিলিত সামাজিক আন্দোলন। সম্পাদকমন্ডলীর অনুষ্ঠিত সভায় নড়াইল জেলার কালিয়া উপজেলার নোয়াগ্রামের বাউল হারেস ফকিরের উপর হামলা ও বাদ্যযন্ত্র ধ্বংসের নিন্দা ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকাল ৪টায় সম্মিলিত সামাজিক আন্দোলনের সম্পাদকমন্ডলীর ও ঢাকা মহানগরের নেতৃবৃন্দের সভায় এই দাবি জানানো হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক সালেহ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অলক দাস গুপ্ত, একে আজাদ, এডভোকেট পারভেজ হাসেম, আবদুল ওয়াহেদ, জাহাঙ্গীর আলম ফজলু, ড.সেলু বাসিত, জুবায়ের আলম, জাহাঙ্গীর আলম, রুহুল আমিন প্রমুখ।

সভায় ২১ অক্টোবর জাতীয় কাউন্সিল সফল করার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গৃহীত হয়।

সভায় এক প্রস্তাবে দেশের সামগ্রিক অস্থিতিশীল পরিস্থিতি বিশেষ করে, রাজনৈতিক দল সমুহের মধ্যে সহনশীলতার সংস্কৃতির অভাব, গণতান্ত্রিক আচার-আচরণ উপেক্ষা করে পুলিশকে ব্যবহার করে প্রতিপক্ষকে ঘায়েল করার প্রবনতা দেশের সামনে অনিবার্য অনিশ্চয়তা ডেকে আনবে বলে মতামত ব্যক্ত করা হয়। সভায় তথ্য প্রযুক্তি আইনের অপব্যবহার বৃদ্ধি ও ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় আবারো ঝুমন দাসকে গ্রেফতারে গভীর উদ্বেগ প্রকাশ করা হয়, একই সাথে দ্রব্যমূল্য,জ্বালানি তেল, পরিবহন ও যোগাযোগ ব্যবস্থার নৈরাজ্য নিরসনে দ্রুত কার্যকর উদ্যোগ গ্রহন করার দাবি জানানো হয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020