1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
পরিবার নিয়ে ‘পাঠান’ দেখলেন শাহরুখ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩২ অপরাহ্ন




পরিবার নিয়ে ‘পাঠান’ দেখলেন শাহরুখ

বিনোদন ডেস্ক :
    আপডেট : ১৮ জানুয়ারী ২০২৩, ৮:৫৯:৩৯ অপরাহ্ন

যতই এগিয়ে আসছে ‘পাঠান’ ছবি মুক্তির তারিখ ততই উত্তেজনা বাড়ছে শাহরুখের অনুরাগী এবং সিনেমাপ্রেমীদের মধ্যে। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। আর আগেই মুম্বাইয়ের আন্ধেরিতে যশরাজ স্টুডিওর অডিটোরিয়ামে ‘পাঠান’-এর জন্য এক স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিলে। এখানে উপস্থিত ছিলেন শাহরুখ খানের পরিবারের সদস্যরা।

মুক্তির আগে ‘পাঠান’ ছবির এই বিশেষ শো শাহরুখ মূলত আয়োজন করেছিলেন তার পরিবারের সদস্যদের জন্য। তাই এদিন মুম্বাইয়ের আন্ধেরির যশোর স্টুডিওর অডিটোরিয়ামের বাইরের লাউঞ্জে শাহরুখ খানের শাশুড়ি সবিতা ছাবরা, স্ত্রী গৌরী, মেয়ে সুহানা, ছেলে আরিয়ানকে দেখা গেল শাহরুখের সঙ্গে। তাদের ক্যামেরাবন্দী করতে ছাড়েননি পাপারাজ্জিরা। এসময় আরিয়ান ও সুহানাসহ সবাই হাসিমুখে ছিলেন। খবর: পিঙ্ক ভিলা।

‘পাঠান’ ছবির রিলিজের আগে অনুরাগীদের সঙ্গে সরাসরি কথোপকথনের ব্যবস্থা করে ‘এএসকে-আরএসকে’ প্ল্যাটফর্ম। সেশনে শাহরুখের এক অনুরাগী তাকে জিজ্ঞেস করেছিলেন, পরিবারের কোনও সদস্য এখনও পর্যন্ত ‘পাঠান’ ছবিটি দেখেছেন কিনা? তার প্রত্যুত্তরে শাহরুখ বলেছিলেন, ‘এখনও পর্যন্ত টেকনিশিয়ানরা ছাড়া এই ছবি কেউ দেখেননি।’

এরপরে এক ভক্ত তাকে জিজ্ঞেস করে বসেন, ‘পাঠান’ ছবির ট্রেলার দেখার পর তার পরিবারের সদস্যদের প্রতিক্রিয়ার কথা। অনুরাগীর সেই প্রশ্নের উত্তরের শাহরুখ খান বলেন, ‘আমার পরিবারের সবচেয়ে কনিষ্ঠতম সদস্য আমার জেটপ্যাক সিক্যুয়েন্স সবচেয়ে বেশি পছন্দ করেছে। আমার পরিবারের ছোট্ট এই সদস্যের মতে, এই ছবির পর থেকে আমি হয়ত এক অন্য রাজত্বে রাজত্ব করতে পারি।

এরপরে শাহরুখ খান দুবাইয়ের বুর্জ খলিফায় ২৫,০০০ অনুরাগীদের সামনে ‘পাঠান’ ছবির ট্রেলার উদ্বোধন করেন।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমায় শাহরুখ এছাড়াও দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে মুখ্য ভূমিকায় যাবে। এছাড়া সালমান খানকে টাইগারের একটি বিশেষ চরিত্রে দেখা যাবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020