1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
‘পাত্র চাই’ বিজ্ঞাপনে ৩০ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন সাদিয়া
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন




‘পাত্র চাই’ বিজ্ঞাপনে ৩০ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন সাদিয়া

অনলাইন ডেস্ক:
    আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৭:০৭ অপরাহ্ন

দেশের বিভিন্ন জাতীয় পত্রিকায় বয়স্ক পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়ে অপেক্ষায় থাকতেন সাদিয়া। বয়স্ক পাত্র হলেও এরপর কানাডায় সাদিয়ার ব্যবসায়িক প্রতিষ্ঠানের দায়িত্ব নেওয়ার যোগ্য হতে হবে। এমন বিজ্ঞাপন দিয়ে ফাঁদ পাততেন এসএসসি পাস সাদিয়া জান্নাত ওরফে জান্নাতুল ফেরদৌস (৩৮)। তার ফাঁদে পা দিয়ে আগ্রহী পাত্র হারাতেন সর্বোস্ব।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ রেজাউল হায়দার।

শেখ রেজাউল হায়দার বলেন, কানাডার সিটিজেন ডিভোর্সি ও সন্তানহীন নারীর জন্য পাত্র চাই- জাতীয় দৈনিকে এমন বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করে ৩০ কোটিরও বেশি টাকা হাতিয়ে নেয় সাদিয়া। শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাশ হলেও প্রতারক জান্নাতের কথাবার্তা ও স্মার্টনেস দেখে কানাডা প্রবাসী ভেবেই সবাই ভুল করতো। তার ফাঁদে পড়ে কোটি টাকা খোয়া গেছে অনেকের। গত ১১ বছর ধরে সাদিয়া জান্নাত ওরফে জান্নাতুল ফেরদৌস পত্রিকায় এমন বিজ্ঞাপন দিয়ে প্রতারণার মাধ্যমে এসব টাকা হাতিয়ে নেয়।

অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর গুলশান এলাকা থেকে জান্নাতুল ফেরদৌসকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। অভিযানে তার কাছ থেকে ফাঁদে পা দেয়া ভুক্তভোগীদের বিপুল পরিমাণ পাসপোর্ট, ১০টি মোবাইল ফোন, ৩টি মেমরি কার্ড, ৭টি সিল, অসংখ্য সিম ও প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করা টাকার একটি হিসাব বই উদ্ধার করা হয়।

ওই নারীর বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করা হবে বলে জানান এই কর্মকর্তা।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020