1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
পাহাড়ের কোলে সময় কাটাচ্ছেন মধুমিতা
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:৫২ অপরাহ্ন




পাহাড়ের কোলে সময় কাটাচ্ছেন মধুমিতা

বিনোদন ডেস্ক
    আপডেট : ১৪ আগস্ট ২০২২, ৯:৩২:০২ অপরাহ্ন

পাশের বাড়ির মেয়েটির মতো পর্দায় হাজির হয়েছিলেন মধুমিতা সরকার। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে পেয়েছিলেন তুমুল জনপ্রিয়তা। এই নাটকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তিনি এতোটাই পরিচিতি পেয়েছেন যে, মধুমিতার বদলে অধিকাংশ ভক্ত এখনো তাকে পাখি বলেই সম্বোধন করে।

সেই পাখি এখন পাহাড়ের কোলে, মেঘেদের দেশে উড়ে বেড়াচ্ছেন। ব্যস্ত শিডিউলের ফাঁকে খানিক বিরতিতে রয়েছেন অভিনেত্রী। এই সুযোগে উত্তরাখণ্ডে পাহাড়ের কোলে সময় কাটাচ্ছেন। কখনও ঝকঝকে রোদে প্রকৃতির কোলে চনমনে মেজাজে দেখা যাচ্ছে তাকে। আবার কখনও মেঘলা দিনে চায়ের কাপে চুমুক দিয়ে নেটমাধ্যমের পাতায় ভিডিও শেয়ার করেছেন। সেখান থেকে একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করেছেন তিনি।

সোলো ট্রাভেল করছেন নায়িকা। উত্তরাখণ্ডে ট্রেকিং করে বেড়াচ্ছেন তিনি। কখনও ব্যক্তিগত জীবন তো কখনও সোশ্যাল মিডিয়ায় বোল্ড ছবি আপলোড করার জন্য সবসময় চর্চায় থাকেন এই অভিনেত্রী। সামাজিক মাধ্যমেও তিনি বেশ জনপ্রিয়। মধুমিতাকে শেষবার দেখা গিয়েছে হইচইয়ের সিরিজ ‘কুলের আচার’য়ে। এই সিনেমায় বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি। দেশজুড়ে যখন দক্ষিণী সিনেমার রমরমা, তখনই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন টলিগঞ্জের এই সুন্দরী। যদিও এই প্রোজেক্ট নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। তবে শুটিংয়ের জন্য দক্ষিণী ভাষা রপ্ত করেছেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020