1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
পুকুরে হাঁস নামায় দুই নারীকে চুবানি
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:১৭ অপরাহ্ন




পুকুরে হাঁস নামায় দুই নারীকে চুবানি

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ১৫ আগস্ট ২০২২, ৮:২৭:১৭ অপরাহ্ন

ঝালকাঠি নলছিটিতে পুকুরে হাঁস নামাকে কেন্দ্র করে চুবিয়ে ও পিটিয়ে দুই নারীকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৫ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলা কুশঙ্গল ইউনিয়নের মানপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত নারীরা হলেন ওই গ্রামের খোকন হাওলাদারের স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও মেয়ে সুমা বেগম (২২)। গুরুতর আহত অবস্থায় পিয়ারা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতদের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, পুকুরে হাঁস নামা নিয়ে পিয়ারা বেগমের সঙ্গে প্রতিবেশী নজরুল খানের পরিবারের লোকজনের ঝগড়া হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে নজরুল খান ও আফজাল খান লাঠি দিয়ে পিটিয়ে পিয়ারা বেগম ও তার মেয়ে সুমা বেগমকে আহত করেন। এরপর তাদের পানিতে চুবানি দেন। পরে পুকুর পাড়ে উঠিয়ে ফের বেধড়ক মারধর করেন। আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। তারা ওই দুই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ বিষয়ে অভিযুক্ত নজরুল খান বলেন, ‘ওই পক্ষের সঙ্গে জমিজমা নিয়ে আমাদের বিরোধ আছে। সেই বিরোধের জেরে দুপুরে মহিলাদের মধ্যে ঝগড়া হয়। ওইসময় পাল্টাপাল্টি মারধরের ঘটনা ঘটে। তবে আমি ঘটনাস্থলে ছিলাম না। এ ঘটনায় থানায় একটি অভিযোগ করেছি।’

নলছিটি থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) শাহীন বলেন, এ বিষয় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি যাচাই-বাছাই করে পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020