1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় জকিগঞ্জে যুবক গ্রেপ্তার
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:১২ অপরাহ্ন




প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় জকিগঞ্জে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ১৩ আগস্ট ২০২২, ৫:৪৭:২৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে ভিডিও করার অপরাধে সিলেটে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার যুবকের নাম আব্দুল ওয়াহিদ (২৬)। তিনি জকিগঞ্জ পৌর এলাকার গন্ধদত্ত গ্রামের বিএনপি নেতা ইজ্জাদুর রহমানের ছেলে। শনিবার (১৩ আগষ্ট) ভোর রাতে জকিগঞ্জের সীমান্তাঞ্চল থেকে তাকে গ্রেপ্তার কওে জকিগঞ্জ থানা পুলিশ। এ সময় আব্দুল ওয়াহিদের ব্যবহৃত মোটর সাইকেলও জব্দ করে পুলিশ।

জানা যায়, সম্প্রতি জ্বালানি তেলের দাম বৃদ্ধির পর আব্দুল ওয়াহিদ জকিগঞ্জ বাজারের একটি জ্বালানি তেলের দোকানের সামনে গিয়ে মোটরসাইকেলে বসে প্রধানমন্ত্রীকে চরম অশালিন ভাষায় কটুক্তি করে ভিডিও করে নিজের ফেসবুকে আপলোড করেন। এ ভিডিওটি গত দুদিন থেকে ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিও ছড়িয়ে পড়ার পর ক্ষোভ দেখা দেয় সিলেট জুড়ে। তৎপর হয়ে উঠে আইন শৃঙ্খলা বাহিনী। কটুক্তিকারী যুবককে গ্রেপ্তারে জকিগঞ্জসহ সিলেটের বিভিন্ন উপজেলায় অভিযান চালায় পুলিশ। তথ্য পেয়ে অবশেষে শনিবার ভোর রাতে প্রথমে জব্দ করা হয় আব্দুল ওয়াহিদের ব্যবহৃত মোটর সাইকেল। আর দুপুর ৩টার দিকে আব্দুল ওয়াহিদকে জকিগঞ্জের সীমান্তঞ্চল থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। কটুক্তিকারী আব্দুল ওয়াহিদের বাবা ইজ্জাদুর রহমান জকিগঞ্জ পৌরসভা বিএনপির ৪ নং ওয়ার্ডের সহ-সভাপতি।

জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অশালীন ভাষায় কটুক্তি করে ভিডিও করার ঘটনায় অভিযুক্ত যুবক আব্দুল ওয়াহিদকে জকিগঞ্জের সীমান্তঞ্চল থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। প্রধানমন্ত্রীকে কটুক্তি করার সময় ভিডিও ধারণকারীকেও সনাক্ত করতে পুলিশ কাজ করছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020