1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে : চপল হুদা
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন




প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে : চপল হুদা

স্টাফ রিপোর্ট:
    আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২০, ১:৫১:৩৪ অপরাহ্ন

সুনামগঞ্জ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে একীভূত শিক্ষা বাস্তবায়নে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে অ্যাসিস্ট ডিভাইস বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে এ সকল ডিভাইস বিতরণ করা হয়। ডিভাইসগুলোর মধ্যে রয়েছে ডিভাইস হুইল চেয়ার, শ্রবণ যন্ত্র, চোখের ওষুধ ও চশমা।

উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

প্রধান অতিথির বক্তব্যে চপল বলেন, আওয়ামী লীগ সরকার সকল ক্ষেত্রে সরকার উন্নয়ন কাজ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। মানুষের জীবন মান উন্নয়নের জন্য সরকার অসংখ্য উদ্যোগ গ্রহণ করেছেন। যা বিগত কোন সরকার করতে পারেননি।

চপল বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল ক্লাইমেট ভালনারেবল ফোরামের (সিভিএফ) বিষয়ভিত্তিক দূত হিসেবে মনোনীত হয়েছেন। সায়মা ওয়াজেদ পুতুল বাংলাদেশের অটিজম বিষয়ক জাতীয় কমিটির চেয়ারপারসন হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি অটিজম বিশেষজ্ঞ হিসেবে সুপরিচিত। বিশ্বব্যাপী অটিস্টিক শিশুদের নিয়ে কাজ করেছেন অত্যন্ত দক্ষতার সহিত।

চপল বলেন,কোন মানুষ এখন আর না খেয়ে থাকেন না। গৃহহীনদের গৃহের ব্যবস্থা করছে সরকার। পর্যায়ক্রমে সকলকে গৃহনির্মাণ করে দেয়া হবে। অস্বচ্ছল, দুঃস্থ, বিধবা, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন অসহায় মানুষকে সরকার বিভিন্ন ভাতা প্রদানের মাধ্যমে সহায়তা করছে।

এসময় অন্যানর মাঝে উপস্থিত ছিলেন,উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,ভাইস চেয়ারম্যান এড. আবুল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার এনামুর রহিম বাবর,সহকারী শিক্ষা অফিসার বৃন্দ সহ সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান গন এবং বিভিন্ন সরকারি কর্মকর্তাবৃন্দ




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020