1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কৃষক বান্ধব সরকার: নুনুমিয়া
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:২৪ পূর্বাহ্ন




প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কৃষক বান্ধব সরকার: নুনুমিয়া

বিশ্বনাথ প্রতিনিধি
    আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২০, ২:০০:৫৮ অপরাহ্ন

বিশ্বনাথে বিনামূল্যে বীজ পেলেন কৃষকরা
বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথ উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে স্বল্পমেয়াদী ও মধ্যমেয়াদী শাক-সবজির বীজ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএস নুনু মিয়া। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক বর্নালী পাল। উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলীর পরিচালানায়
প্রধান অতিথির বক্তব্যে নুনুমিয়া বলেন,

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কৃষক বান্ধব সরকার। এ দেশের দরিদ্র কৃষকদের কথা চিন্তা করে শেখ হাসিনার সরকার ভুর্তুকি দিয়ে কৃষকদের মাঝে সার, বীজ,কীটনাশকসহ কৃষি উপকরণ বিতরণ করছে। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের সহযোগিতা ও আপনাদের অক্লান্ত পরিশ্রমের কারনে বাংলাদেশে আজ খাদ্য উৎপাদনে সয়ংসম্পুর্ণ।

বৃহসপতিবার সকালে সিলেটের বিশ্বনাথ উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে স্বল্পমেয়াদী ও মধ্যমেয়াদী শাক-সবজির বীজ বিতরণকালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, কৃষক বাঁচলে দেশ বাছবে, এ চিন্তা থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের পানির সেচ সুবিধার জন্য বোরো মৌসুমে ডিজেল ক্রয়ের টাকা প্রদানসহ নানা ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছেন

এসময় অন্যানর মাঝে বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে ও বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলীসহ উপজেলার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।
উল্লেখ্য, উপজেলার ৮ ইউনিয়নের ২০০ কৃষকদের মধ্যে এ বীজ বিতরণ করা হয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020