1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের কবর জিয়ার করলেন মন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন ;
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:৫২ অপরাহ্ন




প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের কবর জিয়ার করলেন মন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন ;

জোবায়ের আহমদ মৌলভীবাজার থেকে
    আপডেট : ২০ আগস্ট ২০২০, ১০:৫৮:১৪ পূর্বাহ্ন

জোবায়ের আহ

সাবেক গণপরিষদ সদস্য ও সংসদ সদস্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, স্বাধীনতা পুরস্কারে ভূষিত ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের কবর জিয়ার করলেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রনালয়ের মন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন।

বৃহস্পিতবার (২০আগষ্ট) দুপুর ২টায় সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের গুজারাই গ্রামে কবর জিয়ার করেন তিনি।

এসময় তার আত্নার মাগফিরাত কামনা করে মোনাজাতদ করা হয়।

এ সময় সাবেক মুক্তিযুদ্ধা কামান্ডার মোঃ জামাল উদ্দিন, পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেশনা বিষায়ক সম্পাদক সজিব আহসান, জেলা যুবলীগের সহ সভাপতি বিকাশ ভৌমিক,স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক রাব্বি, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাউদান সুফিয়ান সাগরসহ পরিবারের সদস্য ও নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,১৯শে আগষ্ট দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মঙ্গলবার বিকাল ৪টায় মৌলভীবাজার শহরের পৌর ঈদগাহ ময়দানে তার জানাজার নামাজ শেষে নিজবাড়ি সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের গুজারাই গ্রামে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

আজিজুর রহমান ১৯৪২ সালে সদর উপজেলার গুজারাই গ্রামে জন্মগ্রহণ করেন তাঁর পিতা আব্দুস সাত্তার। ৯ ভাই ও ২ বোনের মধ্যে তিনি ছিলেন ২য় সন্তান।তিনি জাতীয় সংসদের সাবেক হুইপ ছিলেন। রাজনীতির মাধ্যমে দেশের সেবায় আত্মনিয়োগ করা এই মুক্তিযোদ্ধা চিরকুমার ছিলেন। স্বাধীনতা সংগ্রামে ভূমিকার জন্য চলতি বছর সরকার তাকে স্বাধীনতা পদকে ভূষিত করে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020