1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ফিফার জরিমানার কবলে বাফুফে
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন




ফিফার জরিমানার কবলে বাফুফে

স্পোর্টস ডেস্ক:
    আপডেট : ১৯ অক্টোবর ২০২২, ১০:৪৩:৪৯ অপরাহ্ন

বাংলাদেশের সাবেক ব্রিটিশ কোচ জেমি ডের পারিশ্রমিক সংক্রান্ত বিষয়ে বাফুফেকে আর্থিক জরিমানা করেছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা।

জেমি ডের সঙ্গে চুক্তি থাকা সত্ত্বেও তাকে পাওনা পরিশোধ না করায় জরিমানা গুনতে হচ্ছে বাফুফেকে। জরিমানার বিষয়টি জেমি ডে ও বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ উভয়ই নিশ্চিত করেছেন।

গত বছর সেপ্টেম্বরে সাফ চ্যাম্পিয়ন টুর্নামেন্ট শুরু হওয়ার আগে বাফুফে জেমি ডেকে কাজ থেকে দুরে রাখে৷ জেমি ডের চুক্তি ২০২২ সালের আগস্ট পর্যন্ত থাকলেও বাফুফে তার পাওনা পরিশোধ করেনি৷ এজন্য জেমি আইনজীবীর মাধ্যমে ফিফায় আবেদন করেন৷ বাফুফে ফিফার সঙ্গে এ নিয়ে আলোচনা করেছে। শেষ পর্যন্ত ফিফার রায় জেমির পক্ষে গিয়েছে।

জেমি লন্ডন থেকে এই প্রতিবেদককে জানান, ফিফা আমার অর্থ প্রদানের জন্য বাফুফেকে নির্দেশ দিয়েছে। আমার আইনজীবী এই রকমই জানিয়েছেন।

বিভিন্ন মাধ্যমে কোটি টাকার জরিমানার কথা উল্লেখ হলেও তিনি বলেন, টাকার অঙ্কটি গোপনীয়। তবে যেটি বলা হচ্ছে অতটা নয়। আমার আইনজীবী ও বাফুফে এ বিষয়ে বিস্তারিত জানে। আমি শুধু জানি, ফিফা আমার পক্ষে রায় দিয়েছে।

জেমির বিষয়ে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, জেমির বেতনাদি বিষয়ে আমরা ফিফার কাছ থেকে একটি নির্দেশনা পেয়েছি। এই বিষয়ে আমাদের লিগ্যাল বিভাগ কাজ করছে। আপিল বা পরবর্তী বিষয়ে তারা পদক্ষেপ নেবে।

কোচ ইস্যুতে বাফুফের জরিমানা দেওয়া নতুন কিছু নয়৷ এর আগে ডাচ সহকারী কোচ রেনে কোস্টারকেও চুক্তির অর্থ না দেওয়ায় জরিমানা দিতে হয়েছিল।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020