1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ফেঞ্চুগঞ্জ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দ্যোগে জাতীয় শোক দিবস পালন
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন




ফেঞ্চুগঞ্জ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দ্যোগে জাতীয় শোক দিবস পালন

সিলেট প্রতিনিধি
    আপডেট : ১৫ আগস্ট ২০২০, ৮:২৩:৩৮ অপরাহ্ন

১৫ অগাস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এর উদ্দ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ শনিবার বিকেল ৪ ঘটিকার সময় মাহমুদ উস সামাদ চৌধুরী রিভারভিউয়ে অনুষ্ঠিত হয়।

ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব শওকত আলী সভাপতিত্ব এবং দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীর এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মাহমুদ উস সামাদ চৌধুরী।

সাংসদ সামাদ চৌধুরী বক্তব্যে বলেন,বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর পরিবারের সদস্যদের হত্যার পর অভিমানে-ক্ষোভে তিনি আরাম-আয়েসের সঙ্গে বিদেশে থেকে যেতে পারতেন। কিন্তু তিনি তা না করে এ দেশের মানুষের কাছে ফিরে এসেছেন। প্রাধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের আলোকবর্তিকা নিয়ে আমাদের পথ দেখাচ্ছেন। তিনি হলেন বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি। যখন দেখি তাঁর কর্ম, তাঁর সততা, যখন দেখি তাঁর নিষ্ঠা আর অসাম্প্রদায়িক চেতনা, তখন তাঁর মধ্যে বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি দেখতে পাই।

আরও বক্তব্য রাখেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল বাছিত টুটুল,সহ-সভাপতি রাজু আহমদ রাজ,মিছবা আহমদ চৌধুরী,মীর শাখাওয়াত হোসেন তরু,মামুন আহমদ নেওয়াজ,যুগ্ম সাধারন সম্পাদক মুহিব উদ্দিন বাদল,সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খছরু,আব্দুল আউয়াল কয়েছ,মহিলা বিষয়ক সম্পাদিকা জাহানারা বেগম,ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক লুকমান আহমদ লুছমান,মাইজগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মইন আহমদ,সাধারন সম্পাদক আব্দুল মালিক সাইস্তা উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম,উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী দুলা মিয়া সাধারন সম্পাদক মুজিবুর রহমান মুজিব,ওয়ার্ড আওয়ামীলীগের আক্তার হোসেন,ফয়সাল আহমদ,পাবেল খান,সেচ্চাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রাছিক আহমদ,উপজেলা যুবলীগের আহবায়ক মাসার আহমদ শাহ,যুগ্ম আহবায়ক মাহবুবুল ইসলাম চৌধুরী মিছলু,ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ,সহ-সভাপতি মেহরাব হোসেন জুনেল,সাধারণ সম্পাদক এ এম ফারহান সাদিক,ইউনিয়ন যুবলীগের মোস্তফা মারুফ,উত্তর কুশিয়ারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সেকুল ইসলাম,উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমন আহমদ প্রমুখ।

শনিবার দিবসের শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন, এক মিনিট নীরবতা পালন এবং জাতির জনকসহ ১৫ আগস্টের সকল শহীদ, মুক্তিযোদ্ধা, দেশ ও জাতির কল্যাণ এবং সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020