1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ফের আলোচনায় সিসিক কাউন্সিলর লায়েক
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন




ফের আলোচনায় সিসিক কাউন্সিলর লায়েক

স্টাফ রিপোর্টার :
    আপডেট : ২৪ অক্টোবর ২০২২, ১২:২৩:০২ পূর্বাহ্ন

ফের আলোচনায় সিলেট সিটি তরপোরেশেনের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এ কে এ লায়েকে। এবার উত্তরাধিকারী সনদ দেওয়ার নামে তিনি ২০ হাজার টাকা চাঁদা দাবি করেছেন- এমন অডিও ও ভিডিও রেকর্ড প্রকাশ পেয়েছে। এ নিয়ে নগরবাসীর মধ্যে চাঞ্চল্য তৈরি হয়েছে।

ফেসবুকে ছড়িয়ে পড়া অডিও ক্লিপে এক ব্যক্তির সঙ্গে কাউন্সিলর এ কে এ লায়েককে কথা বলতে শোনা যায়। ওই ব্যক্তিকে উত্তরাধিকারী সনদ দেওয়ার বিষয়েও কাউন্সিলরের সঙ্গে দর-কষাকষি করতে শোনা যায়। কথাবার্তার একপর্যায়ে উত্তরাধিকারী সনদ পেতে হলে সনদপ্রত্যাশী ওই ব্যক্তিকে ২০ হাজার টাকা দিতে হবে বলে কাউন্সিলর এ কে এ লায়েক জানান। কাউন্সিলরকে এ-ও বলতে শোনা যায়, উত্তরাধিকারী সনদ জেলা প্রশাসন দিয়ে থাকে। তাই টাকা জেলা প্রশাসনের সংশ্লিষ্টদের দিতে হবে।

তবে নগরের বাসিন্দাদের উত্তরাধিকারী সনদ পেতে হলে কোনো ধরনের ফি সিটি করপোরেশন কর্তৃপক্ষকে দিতে হয় না বলে নিশ্চিত করেছেন সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান। তিনি বলেন, একজন কাউন্সিলরই মূলত উত্তরাধিকারী সনদ দিয়ে থাকেন। তবে সম্পূর্ণ বিনা মূল্যে নাগরিককে উত্তরাধিকারী সনদ দেওয়ার বিধান রয়েছে। ছড়িয়ে পড়া ভিডিও ক্লিপে দেখা গেছে, কথাবার্তার একপর্যায়ে এক ব্যক্তি একটা খাম ও টাকা কাউন্সিলরের হাতে তুলে দেন।

এ ব্যাপারে জানতে কাউন্সিলর এ কে এ লায়েকের মুঠোফোনে কল করা হলে তিনি রিসিভ না করায় মন্তব্য আদায় করা সম্ভব হয়নি। তবে কাউন্সিলরের ঘনিষ্ট একজন জানান, তিনি বর্তমানে সিলেটে নেই এবং ঢাকায় অবস্থান করছেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020